• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


যশোরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

যশোর থেকে | প্রকাশিত: ১২ ফেব্রুয়ারী ২০২১, ১৬:৫৯

ফাইল ছবি

যশোরে যশোর-মাগুরা সড়কের গাইদঘাটে শুক্রবার (১২ ফেব্রুয়ারি) ভোরে দিগন্ত পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা লেগে বাসচালক সোহাগ নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৬জন। তাদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক। নিহত বাসচালক গোপালগঞ্জের কোটালিপাড়ার বাসিন্দা।

আহতরা হলেন– খুলনার দিঘলিয়া উপজেলার লাখফোটিয়া গ্রামের জাহানারা বেগম, চন্দ্রনিমোহর গ্রামের রিপন, তেরখাদা উপজেলার মণ্ডলগাতি গ্রামের মীর মোহাম্মাদ, যশোর সদর উপজেলার জোদরহিমপুর গ্রামের ফরহাদ হোসেন কাজল ও চৌগাছা উপজেলার রায়নগর গ্রামের নূরজাহান বেগম।

খাজুরা পুলিশ ফাঁড়ি ইনচার্জ জুম্মান খান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, ঢাকার গাবতলী থেকে খুলনার উদ্দেশে ছেড়ে আসা দিগন্ত পরিবহনের একটি বাস যশোর-মাগুরা সড়কের গাইদঘাট এলাকায় আসার পর চালক নিয়ন্ত্রণ হারালে গাছের সঙ্গে ধাক্কা লাগে বাসটির। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে।

আহত রিপন জানিয়েছেন, চালক ঘুম চোখে বেপরোয়া গতিতে গাড়ি চালাচ্ছিলেন। যে কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

এনএফ৭১/জেএস/২০২১

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top