• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


জমি নিয়ে বিরোধের জেরে যুবককে পিটিয়ে হত্যা

মাদারীপুর থেকে | প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারী ২০২১, ২০:৩৫

ফাইল ছবি

মাদারীপুরের রাজৈর উপজেলা পাইকপাড়ার কঠুড়িয়াকান্দিতে যুবককে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠছে প্রতিপক্ষের উপর।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাদারীপুরের রাজৈর উপজেলার পাইকপাড়া ইউনিয়নের কঠুড়িয়াকান্দিতে সাবেক মেম্বার রব মাতুব্বর ও রহিম শিকদারের সর্মথকদের মাঝে জমি নিয়ে বিরোধের জের ধরে ১১ ফেব্রুয়ারি বাজার থেকে বাড়ি আসার পথে হামলা করে এতে রুবেল মাতুব্বর গুরুতর আহত হয়, প্রথমে রাজৈর হাসপাতালে ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়, ১৬ ফেব্রুয়ারি রাত বারোটায় চিকিৎসাধীন অবস্থায় মারা যায় রুবেল ।

নিহত রুবেল একই এলাকার আনোয়ার মাতুব্বরের ছেলে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহতদের বাড়িতে চলছে শোকের মাতন। স্থানীয়রা এঘটনায় এ হত্যার বিচার দাবী করেছে।

রাজৈর থানার অফিসার ইনচার্জ শেখ মো শাদি বলেন, এ বিষয়ে গত ১১ ফেব্রুয়ারি একটি লিখিত অভিযোগ পেয়েছি, এ মামলায় মোট বারোজনকে আসামী করা হয়েছে, ১০ জন আসামী জামিনে আছে, বাকি দুইজন পলাতক রয়েছে, তবে যেহেতু একটি হত্যা হয়েছে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করেছি।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top