• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মাদারীপুরে ৭শ’ ৫০ কেজি জাটকা জব্দ

মাদারীপুর থেকে | প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারী ২০২১, ১৮:১৬

মাদারীপুরে ৭শ’ ৫০ কেজি জাটকা জব্দ

মাদারীপুরে যৌথ অভিযান চালিয়ে ৭শ’ ৫০ কেজি জাটকা উদ্ধার করেছে মৎস্য বিভাগ, উপজেলা প্রশাসন ও মাদারীপুর থানা পুলিশ। বুধবার রাত ৯টা ও বৃহস্পতি সকালে পৃথক পৃথক অভিযানে চালিয়ে এ জাটকা জব্দ করা হয়। তবে এ ঘটনায় কেউ আটক করা সম্ভব হয়নি।

মাদারীপুর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা সাইফউদ্দিন গিয়াস জানান, যৌথ অভিযান চালিয়ে মাদারীপুর শহরের ডিসি’র ডাকবাংলো ও খোয়াজপুর ইউনিয়নের মঠেরবাজার এলাকা থেকে প্রায় ৭শ’৫০ কেজি জাটকা জব্দ করা হয়।

এসময় আমাদের উপস্থিতি টের পেয়ে জাটকা বহনকারী ব্যক্তিরা জাটকা ফেলে পালিয়ে যায়। পরে মাদারীপুর শহরের প্রায় ৪০টি ইয়াতিমখানায় জব্দকৃত জাটকা বিতরণ করা হয়। নিয়মিত এ অভিযান চলবে বলেও জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top