শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কাউন্সিলর প্রার্থীর বিরুদ্ধে প্রতিদ্বন্দী কাউন্সিলর প্রার্থীর সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২২ ফেব্রুয়ারী ২০২১, ২২:৫০

কাউন্সিলর প্রার্থীর সংবাদ সম্মেলনের বিরুদ্ধে প্রতিদ্বন্দী কাউন্সিলর প্রার্থীর সংবাদ সম্মেলন

মাদারীপুর পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সাইদুল বাশার টফি গত ১৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার তার নিজ বাসায় সাংবাদিকদের নিয়ে একটি সংবাদ সম্মেলন করেন।

উক্ত সংবাদ সম্মেলনে তিনি তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী বর্তমান কাউন্সিলর মনিরুজ্জামান আক্তার হাওলাদারের ছোট ভাই ও তার সমর্থকদের বিরুদ্ধে নানা রকম অভিযোগ ও অনিয়ম তুলে ধরেন।

সোমবার (২২ ফেব্রুয়ারী) সকাল ১১ টায় এর প্রতিবাদে বর্তমান কাউন্সিলর মনিরুজ্জামান আক্তার হাওলাদার তার নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে আক্তার হাওলাদার তার প্রতিদ্বন্দী প্রার্থী সাইদুল বাশার টফির বক্তব্যকে মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন বলে দাবী করেন। তিনি তার লিখিত বক্তব্যে উল্লেখ করে বলেন, সাইদুল বাশার টফি কিশোরগ্যাং লালনপালন করেন। এছাড়াও তিনি হত্যা, চাঁদাবাজি মামলার আসামীদের মদদদাতা। তিনি আরো বলেন, সাইদুল বাশার টফি মানুষিক ভাবে দুর্বল হয়ে এসব করছে।

তিনি বলেন, আমি একজন প্রতিষ্ঠিত ঠিকাদার কোন দুর্নীতির সাথে জড়িত নেই।

এব্যাপারে জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং আফিসার মনিরুজ্জামান বলেন, প্রার্থীদের যে কোনো অভিযোগ আমরা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেই।

আগামী ২৮ শে ফেব্রুয়ারি মাদারীপুর পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন তিনজন। পানির বোতল মার্কায় বর্তমান কাউন্সিলর মনিরুজ্জামান আক্তার হাওলাদার, উট পাখি মার্কায় সাইদুল বাশার টফি, ডালিম মার্কায় আবদুস সাত্তার সরদার।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top