• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


রাজৈরে আলোচিত হত্যা মামলার বিচারের দাবীতে মানবন্ধন

মাদারীপুর থেকে | প্রকাশিত: ১ মার্চ ২০২১, ২০:১৩

রাজৈরে আলোচিত হত্যা মামলার বিচারের দাবীতে মানবন্ধন

মাদারীপুরের রাজৈর উপজেলার পাইকপাড়া ইউনিয়নের কঠুরাকান্দি গ্রামের আনোয়ার সরদারের বড় ছেলে রুবেল সরদারকে হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে গ্রামবাসী।

সোমবার সকালে ছাগলছিড়া-দামেচর সড়কের নয়ারহাট খোলা থেকে এ মিছিল অনুষ্ঠিত হয়। এতে প্রায় শতাধিক মানুষ অংশগ্রহণ করে। পরে উপজেলার পাইকপাড়া ইউনিয়নের ফুলতলা বাজার ঘুরে ইউনিয়ন পরিষদের সামনে এসে শেষ হয়।

এসময় বিক্ষুদ্ধরা বলেন, সাধারণ ঘটনাকে কেন্দ্র করে রুবেলকে প্রকাশ্যে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত বেলায়েত মাতুব্বর, রহিম শিকদার, ফিরুজ মাতুব্বর, মেজা শিকদার, লিটন মাতুব্বর, সেন্টু শিকদার, জিয়া মাতুব্বর, আহাদুল সরদার ও টুটুল শিকদার সহ সকলকে দ্রুত গ্রেপ্তার করে ফাঁসির দাবি জানান তারা।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক জানান, এ মামলার ১২ জন আসামির মধ্যে ১০ জন জামিনে রয়েছে। বাকি দুইজনকে ধরার জন্য আমাদের চেষ্টা অব্যাহত আছে।

উল্লেখ্য, গত ১০ ফেব্রুয়ারি রাতে রাজৈর উপজেলার পাইকপাড়া ইউনিয়নের কঠুরাকান্দি এলাকায় অনুষ্ঠিত ওয়াজ মাহফিলে খিচুড়ি খাওয়া নিয়ে ছানোয়ার সরদার গ্রুপের সাথে রহিম সিকদার গ্রুপের হাতাহাতি হয়। পরেরদিন সকালে একই ইউনিয়নের বৈরাগী বাজার থেকে বাড়ি ফেরার পথে রুবেলসহ ৫ জনকে পিটিয়ে আহত করে রহিমের লোকজন।

এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে রাজৈর স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। পরে অবস্থা আশংকাজনক হলে কর্তব্যরত চিকিৎসক রুবেল সরদার ও লিটন শেখকে ফরিদপুর মেডিকেলে প্রেরন করে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় ১৬ ফেব্রুয়ারি সন্ধ্যায় রুবেল মারা যায়।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top