• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


গোপালগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে মাস্ক বিতরণ ও জনসচেতনতামুলক প্রচারণা শুরু

গোপালগঞ্জ থেকে | প্রকাশিত: ২১ মার্চ ২০২১, ২১:০১

গোপালগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে মাস্ক বিতরণ ও জনসচেতনতামুলক প্রচারণা শুরু

সম্প্রতি করোনাভাইরাসের প্রকোপ বেড়ে যাওয়ায় সম্ভাব্য দ্বিতীয় ধাপ মোকাবেলায় গোপালগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে মাস্ক বিতরণ ও জনসচেতনতামুলক প্রচারণা শুরু করা হয়েছে।

‘মাস্ক পড়ার অভ্যাস, করোনা মুক্ত বাংলাদেশ’ এ শ্লোগান নিয়ে রোববার (২১ মার্চ) দুপুরে গোপালগঞ্জ পুলিশ লাইন্স মোড়ও বাসষ্ট্যান্ড এলাকায় মাস্ক বিতরণ ও জনসচেতনতামুলক প্রচারণা কাযক্রমের উদ্বোধন করেন পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা।

পরে তিনি পুলিশ সদস্যদের সাথে নিয়ে বাসযাত্রী ও বাসস্ট্যান্ডে থাকা সাধারণ মানুষ ও বিভিন্ন দোকানে মাস্কবিহীন জনসাধারণের মধ্যে মাস্ক বিতরণ করে তা পরিধানের বিষয়ে গুরুত্ব তুলে ধরেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) নিহাদ আদনান তাইয়ান, সদর থানার অফিসার ইনচার্জ কর্মকর্তা মো: মনিরুল ইসলাম, ট্রাফিক ইন্সপেক্টর এস এম শহিদুর রহমানসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

অপরদিকে, মুকসুদপুর থানার আয়োজনে থানা চত্বর থেকে একটি জনসচেতনতামূলক র্যাালী বের হয়ে উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে জনসাধারণকে মাস্ক পরিধান ও সচেতনতা মূলক প্রচারণা চালানো হয়। এসময় মুকসুদপুর থানার ওসি আবু বকর মিয়া বক্তব্য রাখেন।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top