• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কোটালীপাড়ায় পুলিশের মাস্ক বিতরণ

কোটালীপাড়া থেকে | প্রকাশিত: ২২ মার্চ ২০২১, ১৮:০৬

কোটালীপাড়ায় পুলিশের মাস্ক বিতরণ

করোনা প্রতিরোধে গোপালগঞ্জের কোটালীপাড়া থানা পুলিশের উদ্যোগে ভ্যান চালক ও পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে।

সোমবার থানা চত্ত্বর থেকে শুরু করে মহুয়ার মোড় হয়ে উপজেলা সদর পর্যন্ত প্রায় সহ্রাধিক ভ্যান চালক ও পথচারীদের মাঝে এ মাস্ক বিতরণ করা হয়। কোটালীপাড়া থানার ওসি শেখ লুৎফর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থকে এ মাস্ক বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন।

এ সময় কোটালীপাড়া থানার ওসি (তদন্ত) মো: জাকারিয়া, এসআই হিমেল রানা, এসআই আব্দুল করিম, এসআই আমিনুলসহ থানার বিভিন্ন অফিসার ও কনস্টেবলগন উপস্থিত ছিলেন।

কোটালীপাড়া থানার ওসি শেখ লুৎফর রহমান বলেন, বর্তমানে করোনার দ্বিতীয় ঢেউ চলছে। অনেকেই মনে করছেন করোনা চলে গেছে। এ জন্য অধিকাংশ মানুষই এখন মাস্ক পড়ছেন না। যার ফলে গত কয়েকদিন ধরে উদ্বেগজনক হারে করোনায় আক্রান্তর সংখ্যা বাড়ছে। এ জন্য বাংলাদেশ পুলিশ বাহিনী জনগনকে সচেতন ও মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করার জন্য এ কর্মসূচি হাতে নিয়েছে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top