• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ফকিরহাটে সড়ক দুর্ঘটনায় ট্রাক চালক নিহত, আহত ২

বাগেরহাট থেকে | প্রকাশিত: ২০ এপ্রিল ২০২১, ২২:১৮

বাগেরহাটের ফকিরহাটে সড়ক দুর্ঘটনায় ট্রাক চালক নিহত, গুরুতর আহত-২

বাগেরহাটের ফকিরহাটে পণ্যবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মো. আমিরুল ইসলাম (৪০) নামে এক ট্রাক চালক নিহত হয়েছেন। এসময় অপর ট্রাকে থাকা চালক পিতা ও পুত্র গুরুতর আহত হয়েছেন।

তাৎক্ষনিক ভাবে তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (২০ এপ্রিল) দুপুরে খুলনা -মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার সদরের পালেরহাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। পুলিশ সূত্রে জানা যায়, নিহত ট্রাক চালক মো. আমিরুল ইসলাম চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সানঘাট গ্রামের মো. রইস উদ্দিনের ছেলে। আহত ট্রাক চালক মো. সিরাজের বাড়ি খুলনার ফুলতলা এলাকায়।

ফকিরহাট থানার পুলিশ ও হাইওয়ে পুলিশ জানান, গোপালগঞ্জ থেকে খুলনার উদ্দেশ্যে ছেড়ে আসা একটি পণ্যবাহী ট্রাক ঘটনাস্থলে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অপর আরেকটি দ্রুতগামী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দু’টি ট্রাকই দুমড়ে মুচড়ে যায়।

দুর্ঘটনায় খুলনাগামী ট্রাকের চালক আমিরুল ইসলাম ঘটনাস্থলেই মারা যান। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে।

এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: বাগেরহাট


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top