• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ফকিরহাটে পৃথক অভিযানে চার ছিনতাইকারী ও চোর আটক

বাগেরহাট থেকে | প্রকাশিত: ১৬ মে ২০২১, ২০:৪৭

ফকিরহাটে পৃথক অভিযানে চার ছিনতাইকারী ও চোর আটক

বাগেরহাটের ফকিরহাট উপজেলায় র‌্যাব ও পুলিশের পৃথক অভিযানে ছিনতাইকারী দলের চার সদস্য ও চোর আটক হয়েছে। র‌্যাব-৬ ও ফকিরহাট মডেল থানা সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন।

শনিবার (১৫ মে) রাত ৯টায় র‌্যাব-৬ খুলনার সহকারী পরিচালক (লিগ্যাল ও মিডিয়া) মো. মাহবুব-উল-আলম জানান, ফকিরহাট উপজেলার লকপুর বাজার এলাকা থেকে চার ছিনতাইকারীকে আটক করে র‌্যাব-৬ এর সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে ৫টি মোবাইল, চাকু, সিম কার্ড, ১টি মোটরসাইকেল ও সাত হাজার টাকা জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার পাগলাদিয়াপাড়া মোড় এলাকার শেখ শওকত আলীর ছেলে শেখ নিয়ামুল ইসলাম (২০), একই গ্রামের মিলন সরদারের ছেলে আবু হুরায়রা সরদার (২১), খুলনা লবণচরা থানার সুলতান খার ছেলে মাহবুব হোসেন হিরা (১৯) ও একই এলাকার মো. শাহ আলমের ছেলে মো. ইমামুল ইসলাম ইমাম (১৯)।

মাহবুব-উল-আলম বলেন, শুক্রবার রাতে ফকিরহাটের লকপুরে অবস্থিত এপিসি ফার্মাসিউটিক্যালের নৈশ প্রহরী সাইকেল যোগে কারখানায় যাওয়ার পথে লকপুর বাজার এলাকা মোড়ে কয়েকজন যুবক জোরপূর্বক তার মোবাইল ছিনিয়ে নেয়। ভুক্তভোগীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসেন। এ সময় র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে ছিনতাইকারী চক্রের চার সদস্যকে আটক করে। আটকদের বিরুদ্ধে মামলা দায়ের পর ফকিরহাট থানায় সোপর্দ করা হবে বলে জানান।

অন্যদিকে, শনিবারে রাতে উপজেলার বৌলতলি গ্রামের আব্দুল রাজ্জাক এর ছেলে মো. টুটুল (২০) নামের এক যুবককে চুরিকৃত সাইকেলসহ আটক করে ফকিরহাট মডেল থানার উপ পরিদর্শক (এসআই) মো. সেলিম। সে দীর্ঘ দিন ধরে এলাকার হাঁস মুরগী, সাইকেল, ভ্যান চুরি করে আসছে বলে জানান এলাকাবাসী।

এ বিষয়ে ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ আবু সাইদ মোঃ খায়রুল আনাম বলেন, ‘আটককৃত চোরের সাথে যারা জড়িত, তাদের সকলকে আইনের আওতায় আনা হবে।’

এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: বাগেরহাট


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top