• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


শরণখোলায় সুন্দরবন থেকে ভেসে এলো মৃত হরিণ

বাগেরহাট থেকে | প্রকাশিত: ২৭ মে ২০২১, ১৮:০৫

ঘূর্ণিঝড় ইয়াসে শরণখোলায় সুন্দরবন থেকে ভেসে এলো মৃত হরিণ

বাগেরহাটের শরণখোলায় সুন্দরবন থেকে বলেশ্বর নদীতে ভেসে আসা একটি মৃত চিত্রল হরিণ উদ্ধার করা হয়েছে। বুধবার (২৬ মে) দুপুরে নদীতে পোনা ধরার সময় জেলেরা হরিণটিকে উদ্ধার করে বনবিভাগকে খবর দিয়েছে।

উপজেলার রাজেশ্বর গ্রামের ফোরকান জানান, বুধবার দুপুরে জেলে রিয়াদ, কবিরসহ কয়েকজন রাজেশ্বর গ্রাম এলাকায় বলেশ্বর নদীতে নেট দিয়ে চিংড়ি পোনা ধরার সময় জোয়ারের পানিতে একটি মৃত হরিণকে ভেসে যেতে দেখেন। জেলেরা হরিণটিকে নদী থেকে উদ্ধার করে নদীর পাড়ে সিসি ব্লকের উপরে রাখেন।

বলেশ্বর নদীতে হরিণ ভেসে আসার খবর রিয়াদ হোসেন বন বিভাগের শরণখোলা রেঞ্জ অফিসে জানান। ঘূর্ণিঝড় ইয়াসের জলোচ্ছ্বাসে সুন্দরবনে হরিণটি মরে ভেসে আসতে পারে বলে এলাকাবাসীদের ধারণা।

সুন্দরবন পূর্ব বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা মুহাম্মদ বেলায়েত হোসেন জানান, বলেশ্বর নদীতে হরিণ ভেসে আসার খবর তিনি শুনেছেন। বনরক্ষীরা সেটিকে উদ্ধার করে সুন্দরবনে নিয়ে মাটি চাপা দেবেন বলে তিনি জানান।

এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: বাগেরহাট


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top