• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


টাঙ্গাইলে অ্যাম্বুলেন্স-পিকআপ সংঘর্ষে নিহত ৪

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৩ জুলাই ২০২১, ১৬:৪৩

টাঙ্গাইলে অ্যাম্বুলেন্স-পিকআপ সংঘর্ষে নিহত ৪

করোনা সংক্রমণ ঠেকাতে চলমান ৭ দিনের কঠোর বিধিনিষেধের তৃতীয় দিন টাঙ্গাইলের কালিহাতীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন চারজন। আহত হয়েছেন আরও পাঁচজন।

শনিবার (০৩ জুলুাই) সকাল সাড়ে সাতটার দিকে ঢাকা-বঙ্গবন্ধু সেতুপূর্ব মহাসড়কে কালিহাতি উপজেলার হাতিয়া এলাকায় অ্যাম্বুলেন্সের সঙ্গে ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটে।

জানা যায়, রোগী নিয়ে একটি অ্যাম্বুলেন্স উত্তরবঙ্গের দিকে যাচ্ছিল। কালিহাতি উপজেলার হাতিয়া এলাকায় পৌঁছার পর ঢাকাগামী মাছ বহনকারী একটি পিকআপ ভ্যানের সঙ্গে অ্যাম্বুলেন্সটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে তিনজন নিহত হয়। আহত হয় আরও ছয়জন।

আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়েছে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সাইদুল ইসলাম জানান, তাৎক্ষণিকভাবে হতাহতদের নামপরিচয় পাওয়া যায়নি। শনাক্তের পর মরদেহগুলো তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top