• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বিপিএলে বল টেম্পারিং করে অল্পতেই রক্ষা বোপারার

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১০ ফেব্রুয়ারী ২০২২, ০২:১৫

বিপিএলে বল টেম্পারিং করে অল্পতেই রক্ষা বোপারার

খুলনা টাইগার্সের বিপক্ষে সোমবার (৭ ফেব্রুয়ারি) ম্যাচে সিলেট সানরাইজার্সের অধিনায়ক রবি বোপারার বিরুদ্ধে বল টেম্পারিংয়ের অভিযোগ পাওয়া যায়। দোষী প্রমাণিত হওয়ায় ম্যাচ ফির ৭৫ শতাংশ জরিমানা করা হয়েছে ইংলিশ ক্রিকেটারকে। সঙ্গে বোপারার নামের পাশে ৩ ডিমেরিট পয়েন্টও যোগ হয়েছে।

বুধবার (৯ ফেব্রুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তি মাধ্যমে এ তথ্য জানিয়েছে বিসিবি।

সেই ম্যাচে সিলেট দলের নিয়মিত অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকতের পরিবর্তে অধিনায়কের দায়িত্ব নিয়ে মাঠে নামেন বোপারা। প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়ে ইংলিশ এই অলরাউন্ডার করে বসেন বল টেম্পারিং। ইনিংসের নবম ওভারে বল এমন কাণ্ড ঘটান তিনি। বিষয়টি ফিল্ড আম্পায়ারের দৃষ্টিগোচর হয়। তৎক্ষণাৎ সিলেটকে ৫ রান জরিমানা ঘোষণা করেন ম্যাচ অফিসিয়ালরা।

ঘটনাটির শুনানি হয় ৮ ফেব্রুয়ারি (মঙ্গলবার)। যেখানে তিন ম্যাচের জন্য নিষিদ্ধ করা হয় বোপারাকে। তবে এই রায়ের বিরুদ্ধে আপিল করেন তিনি। পরে বল বিকৃতি বা বিকৃতির চেষ্টা বিপিএলের প্লেয়িং কন্ডিশনের ৪১.৩ নবর ধারা ভঙ্গের অভিযোগে ম্যাচ ফি-এর ৭৫ শতাংশ জরিমানা করা বোপারাকে। সঙ্গে বোপারার নামের পাশে ৩ ডিমেরিট পয়েন্টও যোগ হয়েছে।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top