রবিবার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ওয়েস্ট ইন্ডিজ সফরে মুশফিকের জায়গায় কে থাকছেন

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ২২ মে ২০২২, ০৮:৩৯

ওয়েস্ট ইন্ডিজ সফরে মুশফিকের জায়গায় কে থাকছেন

ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে ছুটি নিয়েছেন মুশফিকুর রহিম। তার জায়গায় আসছেন কে? এদিকে মোস্তাফিজুর রহমান দুই ম্যাচের টেস্ট সিরিজে মোস্তাফিজুর রহমান কি থাকছেন? এসব কিছুর উত্তরের জন্য বাড়ছে আরও অপেক্ষা।

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু শনিবার (২১ মে) বৈঠক করেছেন বাকি দুই নির্বাচক হাবিবুল বাশার ও আব্দুর রাজ্জাককে নিয়ে। প্রায় ঘণ্টা দুয়েকের বৈঠক শেষে বিসিবি কার্যালয় ছাড়ার সময় তিনজন নিজ নিজে গাড়ীতে ওঠার আগে গণমাধ্যম কর্মীদের সঙ্গে টুকটাক আলাপ চালিয়েছেন। এ সময় তারা জানিয়েছেন দল নিয়ে আনুষ্ঠানিকভাবে কিছু বলবেন না আজ। রোববার (২১ মে) দেওয়া হবে দল। অর্থ্যাৎ তখনই যানা যাবে মুশফিকের জায়গায় আসছেন কে, আর মোস্তাফিজ টেস্ট দলে থাকছেন কি না।

বিকেলে মোস্তাফিজের বিষয়ে ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস গণমাধ্যমে জানান, বিসিবি তাকে বলেছে টেস্ট খেলতে হবে ওয়েস্ট ইন্ডিজে। সে থাকছে কি না এটা জানা যাবে কাল, ‘আমরা বলেছি তাকে খেলতে, মুস্তাফিজ তো চাচ্ছিল না খেলতে। আমরা বলেছি কারণ...দেখেন আমাদের দুইটা ফ্রন্ট লাইন বোলার নাই। খুব গুরুত্বপূর্ণ দুইটা বোলার নাই। আমরা মনে করি মুস্তাফিজের সেবা খুবই গুরুত্বপূর্ণ এখানে। তার সমর্থনটা অনেক দরকার। আমরা তাকে জানিয়েছি, সে নির্বাচকদের সাথে যোগাযোগ করেছে। কালকে দল দিলে আপনারা জানতে পারবেন।’

২০১৮ সালের পর ১৬ জুন থেকে টেস্টের মাধ্যমে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের সিরিজ শুরু হবে। দ্বিতীয় টেস্ট হবে ২৪ জুন। টেস্টের পর ২, ৩ ও ৭ জুলাই হবে টি-টোয়েন্টি ম্যাচগুলো। তিনটি ওয়ানডে হবে ১০, ১৩ ও ১৬ জুলাই।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top