• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বিপিএল দেখতে টিকিটের মূল্য নির্ধারণ

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ৪ জানুয়ারী ২০২৩, ০৩:০৭

বিপিএল ২০২৩

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসর মাঠ গড়াতে যাচ্ছে শুক্রবার, ৬ জানুয়ারি থেকে। নবম আসর বিপিএলকে সামনে রেখে মঙ্গলবার (৩ জানুয়ারি) বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) মাঠে বসে খেলা দেখার জন্য টিকিটের মূল্য নির্ধারণ করে দিয়েছে।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট স্ট্রাইকার্সের ম্যাচ দিয়ে শুরু হবে এবারের আসর। ৬ থেকে ১০ জানুয়ারি পর্যন্ত ঢাকায় হবে প্রথম পর্ব। এই সময়ে হতে যাওয়া আট ম্যাচের জন্য টিকিট বিক্রি শুরু হবে ৪ জানুয়ারি বুধবার থেকে।

আরও পড়ুন : ইউক্রেনের রকেট হামলায় ৬৩ রুশ সেনা নিহত

ঢাকা পর্বে সর্বনিম্ন ২০০ টাকা ধরা হয়েছে টিকিটের দাম। এই মূল্যে ইস্টার্ন স্ট্যান্ডে বসে দেখা যাবে খেলা। সর্বোচ্চ ১৫০০ টাকা খরচ করতে হবে গ্র্যান্ড স্ট্যান্ডে বসে খেলা দেখার জন্য। নর্থ ও সাউথ স্ট্যান্ডের টিকিটের দাম ৩০০ টাকা এবং ক্লাব হাউজের জন্য খরচ করতে হবে ৫০০ টাকা। এক হাজার টাকা ধরা হয়েছে ভিআইপি স্ট্যান্ডের টিকিট মূল্য।

ম্যাচের দিন ও আগের দিন টিকিট সংগ্রহ করতে হবে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম ও শের-ই-বাংলা স্টেডিয়ামের এক নম্বর গেট সংলগ্ন কাউন্টার থেকে। টিকিট পাওয়া যাবে সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top