• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


পিএসএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হেলমেট! জরিমানা গুনলেন নাসিম

নিজস্ব প্রতিনিধি | প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারী ২০২৩, ০০:১১

পিএসএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হেলমেট! জরিমানা গুনলেন নাসিম

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) এবারের আসরে খেলেছেন নাসিম শাহ। তার দল ছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এবার সেই কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে তার পিএসএলের ম্যাচে উপস্থাপন করে গুনলেন জরিমানা।

বিপিএল থেকে যাওয়া সময় নাসিম শাহ তার কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হেলমেট সাথে করে নিয়ে যান। কোনো দলের জার্সি বা হেলমেট তিনি সংগ্রহে রাখতেই পারেন। কিন্তু বিপত্তি বেঁধেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হেলমেট পরে পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলতে নেমে যাওয়ায়।

আরও পড়ুন: টানা তিন ম্যাচ হারলেও বিশ্বাসটা ছিল অক্ষুণ্ন: ইমরুল কায়েস

পিএসএলে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে মুলতান সুলতানের বিপক্ষে ম্যাচে ব্যাটিংয়ের সময় কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হেলমেট পরেই নেমে গিয়েছিলেন নাসিম। যে ঘটনা এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল।

এই ঘটনা নজরে আসায় শাস্তিমূলক ব্যবস্থা নিয়েছে পিসিবি। 'ভুল হেলমেট' পরার অপরাধে ২০ বছর বয়সী নাসিমকে ম্যাচ ফির ১০ শতাংশ জরিমানা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) ডিসিপ্লিনারি কমিটি।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top