• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মা হচ্ছেন মারিয়া নূর

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ৪ ফেব্রুয়ারী ২০২২, ০০:৪০

মা হচ্ছেন মারিয়া নূর

মা হতে যাচ্ছেন মডেল-অভিনেত্রী, সঞ্চালক মারিয়া নূর। বুধবার (২ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে ফেসবুকে একটি ছবি পোস্ট করে এ তথ‌্য জানান এই অভিনেত্রী।

ছবিতে দেখা যায়, স্বামী সাইফুল আলম জুলফিকারের বুকে মাথা রেখে দাঁড়িয়ে আছেন মারিয়া। তার বেবি বাম্প স্পষ্ট। আর ক‌্যাপশনে লিখেন, জীবনে নতুন একটি অ্যাডভেঞ্চার শুরু হয়েছে। আমি মা হচ্ছি।

গত বছরের শেষের দিকে অনির্দিষ্ট সময়ের জন্য মিডিয়া থেকে বিরতিতে যাওয়ার ঘোষণা দেন মারিয়া নূর। তখন কারণ আড়াল করলেও এবার জানালেন মূল ঘটনা।

২০১১ সালের ১৫ জুন বিবাহবন্ধনে আবদ্ধ হন মারিয়া নূর ও সাইফুল আলম জুলফিকার। দীর্ঘ দাম্পত‌্য জীবনে তাদের ঘর আলো করে আসছে প্রথম সন্তান।

কয়েক মাস আগে মোস্তফা সরয়ার ফারুকীর আলোচিত ওয়েব সিরিজ ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’-এ অভিনয় করে দর্শকের কাছ থেকে ইতিবাচক সাড়া পান মারিয়া নূর। তা ছাড়াও মেহেদি হাসান জনির ‘হেরে যাবার গল্প’ ওয়েব ফিল্মে অভিনয় করে নজর কাড়েন এই অভিনেত্রী।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top