• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


উল্লাসেও ফেটে পড়েন দর্শক

পরীমণির কাছে রাজের নতিস্বীকার

রায়হান রাজীব | প্রকাশিত: ৫ নভেম্বর ২০২২, ২২:০২

অভিনেত্রী পরীমনি

আগের দিনই খবরটা ছড়িয়ে দেওয়া হয়েছিল হকি স্টেডিয়াম পাড়ায়। ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি ও ‘পরাণ’খ্যাত অভিনেতা শরীফুল রাজ আসবেন মওলানা ভাসানী স্টেডিয়ামে। উদ্দেশ্য, চলমান ফ্র্যাঞ্চাইজি লিগের গায়ে তারকা হাওয়া লাগানো। সেই উদ্দেশ্য পূরণ হয়েছে বলা যায়। দুই তারকা এসে মাতিয়ে দিলেন হকি স্টেডিয়াম।

বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে এ চলচ্চিত্র তারকা জুটি স্টেডিয়ামে আসতেই ঘটল ভিন্ন ঘটনা। শুধু খেলাই দেখলেন না, মাঠেও নেমে পড়লেন এ দম্পতি।

রাজ ও পরীকে স্বাগত জানাতে স্টেডিয়ামের বাইরে ছিল উৎসুক দর্শকের ভিড়। এই তারকা দম্পতিকে সামনে থেকে এক নজর দেখতে সকলেই অধীর আগ্রহে অপেক্ষা করতে থাকে। এ সময় ঢোলের আওয়াজ বাড়তি মাত্রা যোগ করে।

ভিড় ঠেলে রাজ-পরী যখন স্টেডিয়ামে প্রবেশ করেন শুরু হয় ক্যামেরার ঝলকানি। সেখান থেকে ভিভিআইপি বক্সে চলে যান তারা। ঢাকা ও খুলনার খেলোয়াড়দের খেলা উপভোগ করেন। বিরতিতে টার্ফে গিয়ে দর্শকদের অভিবাদনের জবাব দেন পরী।

হকি খেলা চলাকালে একসময়ে মজার ছলে পরী হকিস্টিক হাতে মাঠে নেমে পড়েন। এ সময় আয়োজকরা খালি পোস্টে তাকে গোল করার সুযোগ করে দেন। প্রাপ্ত সুযোগটি ভালোভাবেই কাজে লাগান পরী। পোস্টে দুটি বল মেরে একটিকে গোলে রূপান্তর করেন তিনি। গোলটি করে উল্লাসেও ফেটে পড়েন বড়পর্দার এ তারকা।

এ সময়  অভিনেতা শরিফুল রাজও নেন দুটি শর্ট। তবে তিনি যেন স্ত্রীকে জেতাতেই খেলেছিলেন! পরীমনির চেয়ে আরও দূরত্বে গিয়ে শর্ট নেন রাজ। দুবার বল মারলেও লক্ষভেদ করতে পারেননি ‘পরাণ’খ্যাত এ অভিনেতা। ফলে পরীর কাছে ১-০ গোলে হেরে যান রাজ! স্ত্রীকে জিতিয়ে তার এ পরাজয়েও ছিল জয়ের হাসি।

হকি চ্যাম্পিয়ন্স ট্রফিতে রাজ-পরীকে আনা হয়েছে ফ্র্যাঞ্চাইজি লিগে প্রচারণার অংশ হিসেবে। তারা এই টুর্নামেন্টের শুভেচ্ছাদূত।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top