• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


এবার শরিফুল রাজের সঙ্গী শবনম বুবলী

নিশি রহমান | প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০২২, ০১:০২

শরিফুল রাজ ও শবনম বুবলী

রাজ মানেই হিট, এমন একটি পরিস্থিতি তৈরি করে ফেলেছেন পরাণ-হাওয়া-দামাল-শরিফুল! তবে তারও আগে থেকে তিনি যেটা চেষ্টা করে চলেছেন, সেটি হলো লুক। সম্ভবত সালমান শাহর পর ঢালিউডে নিজের লুক নিয়ে এতটা সচেতন আর কোনও সফল নায়ককে পাওয়া যায়নি। এ পর্যন্ত প্রতিটি ছবিতেই আলাদা লুকে হাজির হয়েছেন শরিফুল রাজ।

এদিকে প্রেম, বিয়ে, সন্তান— সবকিছু নিয়ে সুনামি বয়ে গেছে নায়িকা শবনম বুবলীর ওপর দিয়েও। বহুদিন তাকে কোনো সিনেমায় অভিনয় করতে  দেখা যায়নি।

এবার শরিফুল রাজের সঙ্গে ‘দেওয়ালের দেশ’ নামে একটি চলচ্চিত্রে জুটি বাঁধছেন শবনম বুবলী। এতে প্রথমবার জুটি বেঁধেছেন তারা । অনুদানের এ সিনেমাটি নির্মাণ করছেন মিশুক মনি। ৫ ডিসেম্বর সিনেমাটির শুটিং শুরু হয়েছে।

রাজের সঙ্গে জুটি বাঁধার বিষয়ে শবনম বুবলী বলেন, এটিই আমাদের প্রথম কাজ। শুটিং করতে গিয়ে মনে হয়েছে, রাজ খুব মেধাবী অভিনেতা। প্রতিটি দৃশ্য নিখুঁতভাবে করতে চান তিনি। সিনেমার গল্পটা আমার কাছে এত ভালো লেগেছিল যে সারাক্ষণ নিজের চরিত্রটি নিয়ে ভেবেছি।

শরিফুল রাজ বলেন, সিনেমাটির বেশ কিছু অংশ রাতের। আমরা সারা রাত শুটিং করি, সারা দিন ঘুমাই। সিনেমার গল্প দুটি সময়ের কথা বলবে। সাত বছর আগের ও পরের গল্প নিয়েই এগিয়ে চলে সিনেমার চরিত্রগুলো।

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top