• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


লাল শাড়ি, শাখা-পলা! বিয়ে করে নিলেন ‘গোপি বহু’র দেবলীনা

নিশি রহমান | প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০২২, ২৩:৫৪

বিয়ের সাজে দেবলীনা ভট্টাচার্য

জনপ্রিয় টিভি অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য বিয়ে করেছেন। তার বর ফিটনেস প্রশিক্ষক শানোয়াজ শেখ। গতকাল বুধবার ফেসবুকে বিয়ের ছবি প্রকাশ করেছেন দেবলীনা। হঠাৎ দেবলীনার বিয়ের ছবি দেখে চমকে গেছেন ভক্তরা। তাদের কেউ কেউ প্রশ্ন করেছেন, বিয়ের ছবি প্রকাশ কোনো শো, বিজ্ঞাপন, মিউজিক ভিডিওর প্রচারণার অংশ কি না!

আপাতত গোপি বহু দেবলীনা ভট্টাচার্যের বিয়ের ছবি ঘুরছে সোশ্যাল মিডিয়ায়। ইনস্টা স্টোরিতে হলদি থেকে মেহেন্দি, বিয়ের দিনের একাধিক ছবি শেয়ার করেছেন এই অভিনেত্রী।

ফেসবুকে বিয়ের ছবি পোস্ট করে দেবলীনা লিখেছেন, ‘হ্যাঁ গর্বের সঙ্গে বলতে পারি আমি অন্য কারও হয়ে গেছি। চেরাগ নিয়ে খুঁজলেও শানোয়াজ শেখের মতো কাউকে পেতাম না। আমাদের আশীর্বাদ করবেন। সবার জন্য ভালোবাসা’।

দেবলীনা ভট্টাচার্য ও শানোয়াজ শেখদেবলীনার শেয়ার করা ছবিতে চোখে পড়ল তাঁর ইন্ডাস্ট্রির বন্ধুদের। বিয়ের দিনে লাল শাড়িতে সেজেছিলেন। একাধিক ছবিতে হাতে শাখাও চোখে পড়ল। সিঁথিতে সিঁদুর।

মেহেন্দির এই ছবিগুলিও শেয়ার করেছেন দেবলীনা। রাজা-রানীর থিমের মেহেন্দি পরেছিলেন। হিরের এনগেজমেন্ট রিং শো অফ করতেও ভুললেন না।

মেহেন্দির ছবি ‘সাথ নিবানা সাথিয়া’ (২০১২-২০১৭) ধারাবাহিকে কাজ করে জনপ্রিয়তা পান দেবলীনা। বিগ বসের একাধিক মৌসুমে দেখা গেছে তাকে। ওয়েব সিরিজেও কাজ করেছেন ‘গোপী বহু’ খ্যাত এ অভিনেত্রী।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top