• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বাবা অনিল কাপুরের জন্মদিনে আবেগপ্রবণ মেয়ে সোনম কাপুর

নিশি রহমান | প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০২২, ০১:১৪

অনিল কাপুর ও সোনম কাপুর

২৪ ডিসেম্বর ৬৬ বছরে পা দিলেন অভিনেতা অনিল কাপুর। জন্মদিনে মেয়ে সোনমের তরফ থেকে এল অনিলের জন্য বিশেষ বার্তা।

মায়ানগরীতে তাকে বলা হয় চির তরুণ। প্রতি জন্মদিনে সকলের বয়স বাড়ে। তার ক্ষেত্রে যেন উল্টা। মনে হচ্ছে তার বয়স যেন কমেই চলেছে। ২৪ ডিসেম্বর অভিনেতা অনিল কাপুরের জন্মদিন। হিসাব বলছে, ৬৬ বছর পূর্ণ হল তার বয়স। কিন্তু দেখলে বোঝার উপায় নেই। এখন আবার তিনি নানাও হয়েছেন বটে৷

বাবা অনিলের জন্মদিনে তাই বেশ আবেগতাড়িত বড় মেয়ে সোনম কাপুর আহুজা। সদ্য মা হয়েছেন তিনি। অনিলের জন্মদিনে তাই নাতি-নানার না-দেখা মুহূর্ত সকলের সঙ্গে ভাগ করে নিলেন সোনম। সঙ্গে অবশ্য তাদের বেশ কিছু ছোটবেলার ছবিও ভাগ করে নিয়েছেন।

বাবাকে শুভেচ্ছা জানাতে সোনম লিখলেন, “পৃথিবীর সেরা বাবাকে জন্মদিনের শুভেচ্ছা। আমি তোমায় খুব ভালবাসি। তোমার থেকে ভাল বাবা আর কেউ হতে পারে না। তোমায় বাবা হিসেবে পেয়ে আমরা ধন্য। তোমার মেয়ে হয়ে জন্মে আমি গর্বিত।”

তিন ছেলেমেয়ে আর জামাইকে নিয়ে সুখের সংসার অনিলের। সঙ্গে চুটিয়ে চালিয়ে যাচ্ছেন কাজও। রণবীর কাপুর অভিনীত ‘অ্যানিমাল’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাকে। ‘ফাইটার’ নামক আরও একটি ছবির ঘোষণা ইতোমধ্যেই হয়ে গেছে। এছাড়াও ঝুলিতে রয়েছে আরও একগুচ্ছ ছবি।

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top