• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


এবার চরকিতে তামিল সিনেমা ‘মানাগারাম’

নিশি রহমান | প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০২২, ২২:১৮

‘মানাগারাম’

বৃহস্পতিবার মানেই চরকিতে নতুন কনটেন্ট। সিরিজ, অরিজিনাল সিনেমা, ডাব কনটেন্ট—যেটাই হোক, প্রতি সপ্তাহে নতুন কোন না কোন কনটেন্ট মুক্তি পাবেই। আজও এই ধারাবাহিকতার ব্যতিক্রম হবে না। চরকিতে আসছে তামিল সিনেমা ‘মানাগারাম’। লোকেশ কানাগরাজ পরিচালিত সিনেমাটি অ্যাকশন ও থ্রিলে ভরপুর।

‘মানাগারাম’ মূলত শহরের সাধারণ মানুষের গল্প। একটি শহরকে কেন্দ্র করে চারজন মানুষের টিকে থাকা ও অস্তিত্বের লড়াই দেখানো হয়েছে। বিভিন্ন সময় ঘটে যাওয়া কিছু ঘটনা তাদের এক সুতোয় বেঁধে দেয়। সেখান থেকে বাঁচার উপায় তাদের একমাত্র লক্ষ্য হয়ে ওঠে।

‘মানাগারাম’–এর একটি দৃশ্যএটা পরিচালক লোকেশ কানাগরাজের প্রথম ফিচার ফিল্ম। অভিনয় করেছেন শ্রী, সন্দ্বীপ কিষান , রেজিনা কাসান্ড্রা।

‘মানাগারাম’ ছাড়াও চরকিতে আরও দেখা যাবে বাংলায় ডাব করা জিরো ফ্লোর , পিগ জেন, মিরাকল ইন সেল নং ৭–এর মতো ইরানি, টার্কিশসহ ভিন্নভাষার সিনেমা।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top