• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নতুন বছরে একসঙ্গে আসছেন শাকিব-বুবলী

নিশি রহমান | প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০২২, ২৩:২৩

‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার পোস্টার

নতুন বছরের শুরুতে পর্দায় এক সঙ্গে দর্শকদের সামনে হাজির হচ্ছেন শাকিব খান ও শবনম বুবলী। তাদের সিনেমা ‘লিডার, আমিই বাংলাদেশ’ সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে।

গণমাধ্যমকে এখবর নিশ্চিত করেছেন সেন্সর বোর্ড সদস্য ও পরিচালক সমিতির সাবেক সভাপতি মুশফিকুর রহমান গুলজার। তিনি বলেন, অ্যাকশন, রোমান্স ও সামাজিক সচেতনতামূলক ছবি ‘লিডার আমিই বাংলাদেশে’ কর্তন ছাড়াই সেন্সর সদস্যরা মুক্তির অনুমতি দিয়েছে। সমাজ ও দেশের জন্য অনেক ইতিবাচক বার্তা রয়েছে গল্পে। হয়তো দর্শকদের কাছেও চমৎকার লাগবে।

শাকিব খানের ‘লিডার-আমিই বাংলাদেশ’ সিনেমাটি প্রযোজনা করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া। এ প্রসঙ্গে নির্মাতা তপু খান বলেন, লিডার দেখে সেন্সর সদস্যরা ফোন করে প্রশংসা করেছেন। প্রথম ছবির আনকাট সেন্সর ও প্রশংসা পাওয়া সৌভাগ্যের ব্যাপার বলে মনে করছি। যেহেতু সেন্সর পেয়েছে ‘লিডার-আমিই বাংলাদেশ’, শিগগির মুক্তির বিষয়টি জানাবে প্রযোজনা সংস্থা বেঙ্গল মাল্টিমিডিয়া।

শাকিব খান ও শবনম বুবলীএই সিনেমার শুটিং চলার মধ্যেই বুবলী ও শাকিব তাদের বিয়ে এবং সন্তান হওয়ার খবর প্রকাশ করেন। তবে তারপরে তাদের সংসারিক জটিলতাও গণমাধ্যমে আসে। তারা এখন একসঙ্গে নেই বলেও খবর এসেছে।

শাকিব-বুবলীর ব্যক্তি জীবনের সমস্যা সিনেমায় প্রভাব ফেলেছে কি না- এ বিষয়ে তপু খান বলেন, শাকিব-বুবলীর ব্যক্তি জীবনের নানা কথা আমি কেবল ফেসবুকেই দেখেছি। যখন সিনেমার সেটে তারা এসেছেন, সহশিল্পী হিসেবেই এসেছেন। সিনেমার চরিত্র হয়ে তাদের মিশতে দেখেছি। ফলে ব্যক্তিজীবনে কী চলছে না চলছে, তার রেশ সিনেমায় পড়েনি।

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top