• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ওবায়দুল কাদেরের বক্তব্যে ফেসবুক লাইভে হিরো আলম

নিজস্ব প্রতিনিধি | প্রকাশিত: ৫ ফেব্রুয়ারী ২০২৩, ১১:১৮

ছবি: সংগৃহীত

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের করা মন্তব্যের জবাব নিজের ফেসবুক পেজে দিলেন আশরাফুল আলম ওরফে হিরো আলম।

শনিবার (৪ ফেব্রুয়ারি) ফেসবুক লাইভে এসে হিরো আলম বলেন, গত ২-৩ দিন ধরে কিছু দল আমাকে নিয়ে কিছু কথা-বার্তা বলছে। আজকে দেখলাম আওয়ামী লীগের নেতা ওবায়দুল কাদের স্যার আজকে হিরো আলমকে নিয়ে কিছু মন্তব্য করেছেন যে, বিএনপি নাকি আমাকে দাঁড় করিয়েছে। আমার কথা বিএনপি কেন আমাকে দাঁড় করিয়ে দেবে? ভোটের দিন বিএনপির কেউ আমার পাশে ছিল? আপনারা কেউ দেখেছেন? আমি স্বতন্ত্ৰ প্রার্থী হিসেবে দাঁড়িয়েছি। আমাকে কেউ দাঁড় করিয়ে দেয়নি।

তিনি বলেন, বিএনপির মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্যারও বলছেন, এই সরকার নাকি অসহায় হয়ে গেছে। এই সরকার অসহায় হয়েছে কিনা জানি না। তবে আমি হিরো আলম যে অসহায় হয়ে গেছি, এই প্রশ্নের জবাব কে দেবে? আমার ভোটের ফলাফল যে কেড়ে নেয়া হলো, এ প্রশ্নের জবাব কে দেবে? আমি কার কাছে বিচার দেবো? আমি যাদের কাছে বিচার দিচ্ছি তারা তো বিচারের কোনো ফলাফল দিচ্ছে না।

আরও পড়ুন: বাংলাদেশ শেখ হাসিনার নেতৃত্বে ঘুরে দাঁড়াবে : ওবায়দুল কাদের

ফেসবুক লাইভে প্রধানমন্ত্রীর কাছে বিচার চেয়ে তিনি বলেন, প্রধানমন্ত্রীর কাছে বলব। সবার বিচারই তো আপনি করেন, আমাদের বাংলাদেশের পুরো বিচার। তাই আমিও আপনার কাছে বিচার দিলাম যে, আমার ভোট সুষ্ঠু মতো হলো, কিন্তু আমার ভোটের ফলাফল সুষ্ঠু মতো রায় দেয়া হলো না কেন? আমি এর বিচার চাই।

তিনি আরও বলেন, আর একটা বিষয় ওবায়দুল কাদের স্যার বলেছেন, হিরো আলম এখন জিরো হয়ে গেছে। এটা ভুল বলেছেন। হিরোকে কেউ কোনোদিন জিরো বানাতে পারে না। হিরো হিরোই থাকে। আমাকে কেউ জিরো বানাতে পারেনি, পারবেও না। এটা আপনি ভুল বলেছেন। হিরো আলম হিরোই আছে। হিরোকে যারা জিরো বানাতে এসেছে, তারাই জিরো হয়েছে।

ওবায়দুল কাদের স্যার এটাও বলেছেন, হিরো আলম বিএনপির কাঁধে ভর দিয়ে চলছে। আমি বলতে চাই, হিরো আলম কারও কাঁধে ভর করে চলে না। হিরো আলমকে প্ল্যান করে হারানো হয়েছে। হিরো আলম হারার প্রশ্নই ওঠে না বলে জানান তিনি।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top