• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


শুটিং সেটে আহত অভিনেত্রী সামান্থা

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ১ মার্চ ২০২৩, ০৯:০৭

সংগৃহীত

কিছুদিন আগে বিরল রোগ থেকে সুস্থ হয়ে শুটিংয়ে ফিরেছেন অভিনেত্রী সামান্থা। এবার শুটিং সেটেই আহত হলেন অভিনেত্রী। বর্তমানে ভারতীয় ‘সিটাডেল’-এর শুটের প্রয়োজনে সেটে কিছু ভারী স্টান্ট করছিলেন অভিনেত্রী। কিছু অ্যাকশন সিকোয়েন্সের শুটিংয়ের সময় হাতে প্রচণ্ড আঘাত পান সামান্থা। হাতের বেশ কিছু জায়গায় কেটেও গেছে অভিনেত্রীর। নিজের ক্ষত-বিক্ষত হাতের এক ঝলক শেয়ার করেছেন ভক্তদের সাথেও।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) তিনি তার নিজের ইনস্টাগ্রামে হাতের ছবি শেয়ার করেছেন। তিনি তার পোস্টের ক্যাপশন লিখেছেন, ‘অ্যাকশনের সুবিধা।’ ছবিটি দেখে ধারণা করা হচ্ছে, সামান্থা তার হাতে বেশ বড়সড় আঘাত পেয়েছেন। কারণ ছবিতে অভিনেত্রীর হাতে কিছু ক্ষত ও রক্তের দাগও দেখা গেছে।

আরও পড়ুন: মিরপুর-১০ মেট্রো স্টেশনের দরজা খুলছে আগামীকাল

রাজ এবং ডিকের পরিচালনায় ‘সিটাডেল’-এ অভিনয় করছেন বরুণ ধাওয়ান ও সামান্থা রুথ প্রভু। এই সিরিজে সামান্থাকে প্রচুর অ্যাকশন করতে দেখা যাবে। এটি আন্তর্জাতিক ‘সিটাডেল’ সিরিজের ভারতীয় অভিযোজন। রুশো ব্রাদার্সের নির্মাণে আন্তর্জাতিক ‘সিটাডেল’-এর প্রথম টিজার মুক্তি পেয়েছে গতকাল। তাতে সকলের নজর কেড়েছেন বলিউডের আরেক অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে আরো রয়েছেন রিচার্ড ম্যাডেন এবং স্ট্যানলি টুকি।

সূত্র : হিন্দুস্তান টাইমস




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top