• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


এবার বুবলীকে নিয়ে শাকিব খানের কঠিন সিদ্ধান্ত

শাকিবের সঙ্গে বিচ্ছেদ নিয়ে এবার মুখ খুললেন বুবলী

রাজিউর রাহমান | প্রকাশিত: ১০ মে ২০২৩, ২৩:৩৪

ছবি: সংগৃহীত

শাকিব খান ও শবনম বুবলীর সম্পর্ক যে ভালো নেই, এমন খবর বেশ পুরোনো। নতুন সিনেমায় আর জুটি হচ্ছেন না তারা। বিষয়টি নিয়ে শাকিব খান একাধিকবার মুখ খুলেছেন। তবে এবার হাটে হাড়ি ভেঙেছেন নায়ক নিজেই। বিষয়টি খোলাসা করে শাকিব খান বলেন, বুবলীর সঙ্গে তার অধ্যায় পুরোপুরি শেষ। তার সঙ্গে আর কখনোই কোনো কাজ করবেন না তিনি। অনস্ক্রিন-অফস্ক্রিন কোথাও দেখা যাবে না তাদের।

শাকিব খানের এমন বক্তব্যের পর নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে কড়া জবাব দিলেন চিত্রনায়িকা বুবলী। বুবলী লিখেছেন, মিস্টার শাকিব খান, আপনার বিশেষ কিছু সাক্ষাৎকার খুব অপরিচিত লাগে, কেমন যেন! বাস্তবে দেখা আপনার সঙ্গে মেলে না। আপনি কি সবসময় সজ্ঞানে কথা বলেন নাকি অজ্ঞানেও মাঝেমাঝে কথা বলেন? নাকি আপনার হয়ে আপনার একান্ত মুখপাত্ররাও কথা বলেন?

তিনি আরও বলেন, কিছু দিন পর পর হঠাৎ-হঠাৎ করে আমাকে নিয়ে আপনার এ রকম নিউজ দেখে খুব অবাক হয়ে ভাবি হচ্ছেটা কি! শেহজাদের মুখের দিকে তাকিয়ে আপনাকে নিয়ে অনেক কিছুই বলতে চাই না। এড়িয়ে যাই; কিন্তু আমার ছেলের সম্মানের জন্য যদি মা হয়ে আমাকে কথা বলতে হয়, সময় হলে আমি অবশ্যই বলব।

স্ট্যাটাসের শেষে বুবলী লিখেছেন, সবকিছুর ঊর্ধ্বে একজন মানুষ হিসেবে কিছু কথা বলতে চাই আপনাকে, ভালো ভালো সিনেমা করুন, তবে মনে রাখবেন, সুপারস্টারডোম জীবনের একটা অংশ কিন্তু এটাই পুরো জীবন নয়।

সবশেষে তিনি শাকিবের উদ্দেশ্যে বলেন, এখনো আপনার কোনো কিছু মনে হলে সেই সিদ্ধান্তও একান্তই আপনার, সেটা যেই সিদ্ধান্তই হোক আমি অবশ্যই শুভকামনা জানাব; কিন্তু বিনীত অনুরোধ করব— আবারও কোনো লুকোচাপা করে আর কোনো বাজে কনফিউশন তৈরি করবেন না। শেহজাদের বাবা হিসেবে আমি যেমন আপনাকে সম্মান দিই, আপনিও সেটি করবেন।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top