• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


শাকিবের কাছে যে আকুতি জানালেন বুবলী

রাজিউর রেহমান | প্রকাশিত: ২০ জুন ২০২৩, ২০:০২

ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলী। ২০১৮ সালের ২০ জুলাই ভালোবেসে বিয়ে করেন তারা। তবে শাকিব খান ও বুবলীর সম্পর্ক এখন কোন পর্যায়ে রয়েছে, তা অস্পষ্ট।

একদিকে শাকিব বারবার বলেছেন, বুবলী তার জীবনে অতীত হয়ে গেছেন। অন্যদিকে বুবলী নিজেকে শাকিবের ঘনিষ্ঠ হিসেবে প্রমাণের চেষ্টা জারি রেখেছেন। তবে তাদের সংসার যে এখন বিচ্ছেদের পথে, তা সহজেই আঁচ করা যায়।

এইতো ক’দিন আগে অভিনেতা-সঞ্চালক শাহরিয়ার নাজিম জয়ের ভিডিও কনটেন্টে হাজির হয়েছেন বুবলী। সেখানে জয়ের প্রশ্নের সামনে বুবলী। বিভিন্ন বিষয়ে আলাপ শেষে উঠে আসে শাকিব ইস্যু। আর সেটার চুম্বক অংশ নিজের ফেসবুক পেজে উন্মুক্ত করেন সঞ্চালক জয়। এতে শাকিবকে শেষবারের মতো একটি অনুরোধ করেছেন বুবলী।

কাঁদতে কাঁদতে বুবলী বলেন, ‘আপনার কাছে রিকোয়েস্ট করছি, আপনি আর কোনো মিথ্যা অপপ্রচার করে, ব্লেইমগেম করে আমাদের শেহজাদকে অপমান করবেন না। আপনার প্রতি আমার আর কিছু বলার নেই। আপনি আমার কাছে অনেক আগেই অপরিচিত হয়ে গেছেন। তারপরও আমি চেষ্টা করেছি, সব কিছু ঠিক করার। কিন্তু কিছুই হয়নি। আমি চাই আপনি নিজের মতো ভালো থাকুন। তবে আমাকে আর আমার সন্তানকে সুস্থভাবে বাঁচতে দিন।’

বুবলী আকুতি জানান, ‘এত অপরিচিত হয়ে গেলেন আপনি! আমাকে খুব ভালো করে চেনেন আপনি। কেন এগুলো করছেন, আমি জানি না। আপনার যদি কোনো সিদ্ধান্ত থাকে, সেটা নিজের মতো করে নিন। কোনো অসম্মান নিয়ে আমি কিছু কন্টিনিউ করতে চাই না।

আপনি সব সময় বলেন, শেহজাদের মা কিংবা আপনার ওয়াইফকে সম্মান করেন। কিন্তু সেটা তো নিজের কাজ দিয়ে প্রমাণ করবেন। আপনি যে কাজগুলো করছেন, সেটা কি ঠিক হচ্ছে? একটা রুমে, একা বসে একটু চিন্তা করবেন; শিল্পী বা সুপারস্টার হিসেবে না, ব্যক্তি শাকিব খান হিসেবে।’

এরআগে, অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পর ২০১৮ সালের ২০ জুলাই বুবলীকে বিয়ে করেন শাকিব খান। প্রথম বিয়ের মতো এটিও গোপন রাখেন এ নায়ক। গেল বছরের সেপ্টেম্বরে সন্তানসহ ছবি প্রকাশ করে বিয়ের বিষয়টি প্রকাশ্যে আনেন বুবলী। এরপর থেকেই শাকিব-বুবলীর সম্পর্কের অবনতি চলছে।

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top