• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


এক মিনিটের ভিডিওতে ঝড় তুললেন মাহি

রায়হান রাজীব | প্রকাশিত: ২৩ মে ২০২৪, ১২:৪৭

ছবি: সংগৃহীত

বিবাহ বিচ্ছেদ ও রাজনৈতিক ব্যস্ততার কারণে লম্বা সময় রুপালি পর্দার বাইরে ছিলেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি। স্বামী রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের পর নতুন করে অভিনয়ে ফেরার প্রস্তুতি নিচ্ছেন এই অভিনেত্রী। তার কিছুটা আঁচও পাওয়া যাচ্ছে।

এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ১ মিনিটের একটি ভিডিওতে ঝড় তুললেন মাহি। উষ্ণতা ছড়ানো মাহির এই নাচের ভিডিও দেখে বোঝা যাচ্ছে তিনি আবার কামব্যাক করতে যাচ্ছেন।

ওই ভিডিওতে মাহিকে নতুনভাবে আবিষ্কার করেছেন তার ভক্তরা। ভিডিওটি প্রকাশের ২০ ঘণ্টায় ৫০ লাখের মতো মানুষ দেখেছেন সেটি। একইসঙ্গে প্রতিক্রিয়া জানিয়েছেন প্রায় দেড় লাখ মানুষ। যাদের অধিকাংশই মাহির নতুন লুক এবং নাচের প্রশংসা করেছেন।

ভিডিও দেখে ভক্তরা বলছেন, মাহি ফুরিয়ে যাননি। তিনি আবারও ফিরবেন নতুনভাবে। নায়িকা সংকটের এই সময়ে মাহির কামব্যাক অত্যন্ত ইতিবাচক। তার উচিত বুঝে শুনে গল্প, নির্মাতা ও চরিত্র প্রাধান্য দিয়ে নতুন নতুন ছবিতে কাজ করা।

সবার প্রশংসায় নতুন করে কাজে ফিরতে উৎসাহ পাচ্ছেন মাহি। তিনি জানালেন, আবার জিরো থেকে ক্যারিয়ারকে ঢেলে সাজিয়ে শুরু করবেন।

রুপালী পর্দার এই অগ্নিকন্যা বলেন, আগে নিজের কাজ নিয়ে মোটেও সচেতন ছিলাম না। সত্যি বলছি, আগে নিজেকে মেইনটেইন রাখতে খুব যে শ্রম দিয়েছি, জিম করেছি, খাওয়া কনট্রোল করেছি এমনটা মোটেও না। কিন্তু সিনেমা যেহেতু আমার ব্রেড এন্ড বাটার এবং এখন যেভাবে ভাবছি এটা আরও আগে ভাবা উচিত ছিল, তাহলে হয়তো বা আমার অবস্থান আরও ভালো জায়গায় থাকতো।

তিনি জানিয়েছেন, এখন থেকে নিজের প্রতি যত্ন নেবেন। একইসঙ্গে ভালো প্রজেক্ট পেলেই সিনেমাতে ফিরবেন। বুঝেশুনে কাজ করবেন।

মাহিকে সবশেষ দেখা গেছে শাকিব খানের ‘রাজকুমার’ সিনেমায়। যেখানে প্রথমবারের মতো পর্দায় শাকিবের মায়ের চরিত্রে অভিনয় করেছেন তিনি। নায়িকার নতুন এই অবতার দর্শকরাও লুফে নিয়েছে। পাশাপাশি অভিনয়ের প্রশংসা করেছে।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top