• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বিএনপির গন্ধ থাকলে চাকরি হয় না: ফখরুল

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ১০ নভেম্বর ২০২০, ১৫:৪৬

নিজস্ব প্রতিবেদক:

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ইন্টারভিউতে পাস করলো তারপরও তার ইন্টারোগেশন হয়, ডিএনএ টেস্ট হয়। বিএনপির কোনো গন্ধ থাকলে তার আর চাকরি হবে না।

মঙ্গলবার (১০ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি। তিনি বলেন, প্রশাসনকে এখন শতভাগ দলীয়করণ করা হয়েছে।

মির্জা ফখরুল বলেন, আমার এলাকার এক ভালো ছাত্র মাস্টার্স পাস করেছে, বিসিএস পরীক্ষা দিয়েছে। ইন্টারভিউতে ভালো করেছে, তারপর যখন এনএসআই তদন্তে গেছে সেখানে দেখা গেল তার চাচা বিএনপি করেন, সেজন্য তার চাকরি হয়নি। এটাই বাস্তবতা, সশস্ত্র বাহিনীর ক্ষেত্রেও একই ঘটনা ঘটছে।

তিনি বলেন, আমরা গণতন্ত্রের জন্য কাজ করছি। গণতান্ত্রিক ব্যবস্থা, গণতন্ত্রকে ফিরে পাওয়ার জন্য আমাদের ৩৫ লাখ নেতাকর্মী আজ আসামি, এক লাখের উপরে মামলা। আমাদের বহু নেতা গুম হয়ে গেছেন, বহু নেতা খুন হয়ে গেছেন। এত কিছু ত্যাগ শুধু গণতন্ত্রের জন্য।

মির্জা ফখরুল বলেন, যুক্তরাষ্ট্রের নির্বাচন নিয়ে মিথ্যা বলার জন্য কয়েকটি চ্যানেল প্রেসিডেন্টকে ব্লক করেছে। দিস ইজ ডেমোক্রেসি। আর এখানে তো মিথ্যা পুরোপুরি নিয়ম হয়ে গেছে। একজন তো সারাদিন বলতেই থাকেন। গতকালও বলেছেন, অন্ধকারে থাকতে থাকতে নাকি আমাদের সংস্কৃতিই অন্য রকম হয়ে গেছে। অন্ধকারে তো আপনারা আছেন। দেখতে পাচ্ছেন না, চারদিকে কী অবস্থা। মানুষের মধ্যে কী চলছে। তাদের চোখের ভাষা আপনারা পড়তে পারছেন না। দেয়ালের লিখন দেখতে পারছেন না। আপনারা একটা অন্ধকার গহবরের মধ্যে বাস করছেন। সেই সাথে দেশ ও জাতিকে টেনে নিয়ে গেছেন।

এনএফ৭১/আরআর/২০২০



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top