শুক্রবার, ১০ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সাততলা ভবনের ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১০ মে ২০২২, ০৪:১৪

সাততলা ভবনের ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু

রাজধানীর বনশ্রীতে একটি সাততলা ভবনের ছাদ থেকে পড়ে মো. রিজন খান (২২) নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

সোমবার (৯ মে) দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত রিজনের খালাতো ভাই রাজ খান বলেন, আজ দুপুরের দিকে সাততলার ছাদ থেকে নিচে পড়ে যায় রিজন। পরে তাকে উদ্ধার করে প্রথমে আল-রাজী হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, রিজনের গ্রামের বাড়ি জয়পুরহাটের কালাই থানার মাত্রাইল গ্রামে। বনশ্রীর ই-ব্লকের একটি বাসায় সাততলায় আমরা মেস করে থাকতাম। সে জয়পুরহাটের একটি কলেজের শিক্ষার্থী ছিল। সংসারের অভাব-অনটনের জন্য চাকরি দেওয়ার জন্য আমি তাকে ঢাকায় নিয়ে আসি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top