• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


দেশে করোনার মতো দুর্নীতির মহামারিও চলছে: নজরুল ইসলাম

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৮:১৩

নিজস্ব প্রতিবেদক:

শুধু করোনো মহামারি নয়, দেশে দুর্নীতি ও নারী নির্যাতনের মহামারিও চলছে বলে মন্তব্য করেছেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

সোমবার (২৮ সেপ্টেম্বর) নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে ভোগ্যপণ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে নারী ও শিশু অধিকার ফোরাম আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

নজরুল ইসলাম খান বলেন, দুর্নীতি ও নারী নির্যাতনের এ মহামারি থেকে দেশের  জনগণকে রক্ষা করতে হবে। বিএনপি নেতা বলেন, রাজপথে দাঁড়িয়ে আমরা এমন সব সমস্যা সমাধানের দাবিতে আন্দোলন করছি, যেসব সমস্যা এ দেশে থাকার কথা ছিল না।

তিনি বলেন, দেশে বর্তমানে অসংখ্য দুর্নীতিবাজ রয়েছে। সবার নাম আমাদের জানা নেই। র‍্যাব-পুলিশকে নির্বিঘ্নে কাজ করতে দেওয়া হলে এরকম আরও যারা পাপী, দুর্নীতিবাজ আছে তারাও ধরা পড়তো। কিন্তু সেটা করতে দেওয়া হবে না কারণ তারা নিজেদের লোক।

নারী ও শিশু অধিকার ফোরামের সদস্য আজিজুল বারী হেলালের সভাপতিত্বে ও সদস্য সচিব নিপুন রায় এর সঞ্চলনায় মানববন্ধনে আরও বক্তব্য দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালসহ অনেকে।

এনএফ৭১/এমকে/২০২০



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top