• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


উপ-নির্বাচনের ফলাফল প্রত্যাখান করে বিক্ষোভ ঘোষণা বিএনপির

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ১৮ অক্টোবর ২০২০, ১৫:৩৯

নিজম্ব প্রতিবেদক:

ঢাকা-৫ ও নওগাঁ-৬-এ অনুষ্ঠিত উপ-নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান এবং পুন:নির্বাচনের দাবিতে দুই দিনের বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি।

রোববার (১৮ অক্টোবর) দুপুরে গুলশানে রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মির্জা ফখরুল বলেন, ‘আমরা নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করেছি এবং সেই নির্বাচন বাতিল করে পুনরায় নির্বাচনের দাবী জানাচ্ছি’।

এসময় তিনি দু’টি উপ-নির্বাচনের ফলাফল বাতিল করে পুন:নির্বাচনের দাবিতে আগামী ১৯ অক্টোবর (সোমবার) সারাদেশে মহানগর ও জেলা সদরে এবং ২০ অক্টোবর (মঙ্গলবার) থানা/ উপজেলা পর্যায়ে বিক্ষোভ সমাবেশ এবং মানববন্ধন কর্মসূচির ঘোষণা দেন।

ফখরুল বলেন, সম্প্রতি পাবনা এবং শনিবার ঢাকা-৫ ও নওগাঁ-৬-এর জাতীয় সংসদের উপ নির্বাচনে আওয়ামী লীগ এবং সরকার দলীয় সন্ত্রাসী আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহায়তায় ২০১৮ সালের জাতীয় নির্বাচনের মতোই ত্রাস সৃষ্টি করেছে। তিনি বলেন, কেন্দ্র দখল করে জাল ভোট এবং বিরোধী দলের এজেন্টদের কেন্দ্র থেকে জোর করে বের করে দিয়ে ভোট ছিনতাই করা হয়েছে।

তিনি নির্বাচন কমিশন নির্বিকার ভূমিকার তীব্র সমালোচনা করেন।

এনএফ৭১/জেএস/এমকে/২০২০



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top