• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


দলে অপকর্মকারীদের কোনও জায়গা নেই : তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২১, ০০:১৪

দলে অপকর্মকারীদের কোনও জায়গা নেই : তথ্যমন্ত্রী

তথ্য সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ডা. হাছান মাহমুদ বলেছেন, যে সকল কর্মীরা দলের নাম ভাঙিয়ে বিভিন্ন অপকর্ম করছে, তাদের দল থেকে প্রতিহত করতে হবে।

রবিবার ১২টার দিকে গাইবান্ধায় জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগদানের আগে সার্কিট হাউজে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। মন্ত্রী আরও বলেন, দলের নামে যারা দেশে মাদক, চাঁদাবাজি ও সন্ত্রাসীসহ অপকর্মে জড়িত তাদের আওয়ামী লীগে কোন স্থান নেই।

এ সময় মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন, গাইবান্ধা-৩ আসনের এমপি, ছাত্রলীগ সাবেক সভাপতি, জেলা ও উপজেলা আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

এনএফ৭১/এমএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top