• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ডিএসসিসির ৩৩ ওয়ার্ডের বর্জ্য অপসারণ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২২ জুলাই ২০২১, ১৭:৩৬

ডিএসসিসির ৩৩ ওয়ার্ডের বর্জ্য অপসারণ

ঈদের দিন বেলা ২টা থেকে রাত পৌনে ৯টা পর্যন্ত ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৩৩টি ওয়ার্ডের প্রায় শতভাগ কোরবানির পশু বর্জ্য অপসারণ করা হয়েছে।

বুধবার (২১ জুলাই) রাতে ডিএসসিসি’র জনসংযোগ কর্মকর্তা মো. আবু নাছের গণমাধ্যমকে এসব তথ্য জানান। তিনি বলেন, দক্ষিণ সিটির আটটি ওয়ার্ডে কোরবানির পশুর শতভাগ বর্জ্য অপসারণ করা হয়েছে। ওয়ার্ডগুলো হলো- ১০, ৩২, ৩৪, ৩৬, ৩৮, ৩৯, ৪৩ ও ৬৬।

আবু নাছের জানান, ১৬টি ওয়ার্ডের ৯৫ ভাগ বর্জ্য অপসারণ করা হয়েছে। ওয়ার্ডগুলো হলো- ৩, ৯, ১৯, ২০, ২৫, ২৮, ৩৫, ৪১, ৪২, ৪৬, ৪৭, ৫২, ৫৩, ৫৪, ৫৭ ও ৭১। এ ছাড়া ৯টি ওয়ার্ডের ৯০ শতাংশ বর্জ্য অপসারণ করা হয়েছে। ওয়ার্ডগুলো হলো- ২৩, ৩১, ৩৩, ৪০, ৪৪, ৪৫, ৪৮, ৫০ ও ৫৬।

উল্লেখ্য, বুধবার সারা দেশে যথাযোগ্য মর্যাদা ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আজহা উদ্‌যাপিত হয়।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top