• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


অনুমোদনহীন বাস রাজধানীতে চলতে পারবে না: ডিএসসিসি

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০২১, ০৩:৩৬

অনুমোদনহীন বাস রাজধানীতে চলতে পারবে না: ডিএসসিসি

কোনো ধরনের অনুমোদনহীন বাস রাজধানীতে চলতে পারবে না বলে জানিয়েছেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

রবিবার (২৬ ডিসেম্বর) রাজধানীর মোহাম্মদপুরে ঢাকা নগর পরিবহন বাস রুট পাইলটিংয়ের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। তিনি বলেন, ঢাকা শহরে চলাচল করার জন্য যেসব রুটে পরিবহন মালিকগণ পারমিট নিয়েছেন সেই রুটেই বাস পরিচালনা করতে হবে। পারমিটের বাইরে অন্য রুট ব্যবহার করতে পারবে না কোনো পরিবহন।

মেয়র তাপস বলেন,পর্যায়ক্রমে রাজধানীর সব রুটে ঢাকা নগর পরিবহন পরিচালিত হবে। আমাদের আরও কাজ বাকি আছে। রাজধানীর বাইরের বাসের জন্য শহরের বাইরে বাস টার্মিনাল করব। যেন বিভিন্ন জেলা থেকে আসা বাস আর শহরের মধ্যে ঢুকতে না পারে।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top