• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


৫ ক্রিকেটারকে ছাড়া দেশে ফিরলো টাইগাররা

শাকিল খান | প্রকাশিত: ১৭ মে ২০২৩, ২০:৩৩

ছবি: সংগৃহীত

ইংল্যান্ডের মাটিতে আইরিশদের বধ করে দেশে ফিরেছে টাইগাররা। আয়ারল্যান্ডকে ২-০ তে হারিয়ে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ নিজেদের করে নেয় বাংলাদেশ।

মঙ্গলবার (১৬ মে) বিকেলে দেশে ফিরে আসে বাংলাদেশ ক্রিকেট দল। তবে অধিনায়কসহ ৫ ক্রিকেটার ফেনেননি দেশে। অধিনায়ক তামিম ইকবাল, সিনিয়র সদস্য মুশফিকুর রহিম এবং বাঁহাতি স্পিনার তাইজুল ইসলাম দলের সঙ্গে ফেরেননি। তারা সপ্তাহখানেক ইংল্যান্ডে অবস্থান করবেন। তারপর নিজের মতো করে ফিরবেন।

দলের সঙ্গে ফেরেননি লিটন দাস ও সাকিব আল হাসানও। লিটন ইংল্যান্ডে আছেন, সাকিবের যাওয়ার কথা যুক্তরাষ্ট্রে।

ঘরের মাঠে আয়ারল্যান্ডের বিপক্ষে অনায়াস জয়ই পেয়েছিল বাংলাদেশ দল। কিন্তু চেমসফোর্ডের বিরুদ্ধ কন্ডিশনে বেশ চ্যালেঞ্জের মুখেই পড়তে হয়েছে তামিম ইকবালদের। প্রথমটি বৃষ্টিতে ভেসে যাওয়ার পর দ্বিতীয়টিতে তিন উইকেট ও শেষ ম্যাচে ৪ রানে জয় পায়।

দেশে এসে কিছুদিন বিশ্রামে কাটাবেন ক্রিকেটাররা। এরপর জুনে আফগানিস্তানের বিপক্ষে হোম সিরিজ। তার আগে মে মাসের শেষদিকে আবার প্রস্তুতি শুরু হবে টিম বাংলাদেশের। আগামী ১০ জুন বাংলাদেশে টেস্ট খেলতে আসার কথা রয়েছে আফগানদের।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top