• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


আব্বাসের বৈঠককে ‘অসম্মানজনক’ বলছে ফিলিস্তিনিরা

ইন্টারন্যাশনাল ডেস্ক | প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২১, ০২:৩৬

আব্বাসের বৈঠককে ‘অসম্মানজনক’ বলছে ফিলিস্তিনিরা

হঠাৎ ইসরাইল সফর করেছেন ফিলিস্তিনের নেতা মাহমুদ আব্বাস। স্থানীয় সময় মঙ্গলবার ইসরাইলের প্রতিরক্ষামন্ত্রী বেনি গ্যান্টজের সঙ্গে বৈঠক করেন তিনি।

ফিলিস্তিনের কয়েকটি অংশ এই বৈঠককে ‘অসম্মানজনক’ উল্লেখ করে নিন্দা জানিয়েছে। মঙ্গলবার বেনি গ্যান্টজের বাড়ি রোস হাইনে এই বৈঠক অনুষ্ঠিত হয়। জেরুজালেমের খবর অনুসারে, ফিলিস্তিনের প্রেসিডেন্ট মাহমুদ আব্বাস ও ইসরাইলের প্রতিরক্ষা প্রধান বেনি গ্যান্টজের এই বৈঠক অনেক ফিলিস্তিনিকে বিস্মিত করেছে। কারণ, এমন এক সময় এই বৈঠক যখন গত কয়েক সপ্তাহ যাবত পশ্চিম তীরে উত্তেজনা এবং সহিংসতা বৃদ্ধি পেয়েছে।

বৈঠক প্রত্যাখান ও নিন্দা জানাতে সামাজিক যোগাযোগ মাধ্যম বেছে নিয়েছেন ফিলিস্তিনিরা। তারা মাহমুদ আব্বাসকে ‘বিশ্বাসঘাতক’ এবং ইহুদিদের ‘দোসর’ বলে উল্লেখ করছেন।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top