• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


জার্সিতে আবাসিক ভবন প্রাঙ্গণে বিস্ফোরণ, নিহত ৩

ইন্টারন্যাশনাল ডেস্ক | প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০২২, ২১:২৮

জার্সিতে আবাসিক ভবন প্রাঙ্গণে বিস্ফোরণ, নিহত ৩

ইউরোপের দেশ জার্সিতে একটি আবাসিক ভবন প্রাঙ্গণে বিস্ফোরণে তিন জন নিহত এবং অন্তত ১২ জন নিখোঁজ রয়েছেন। সেখান থেকে দুজনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিবিসি জানায়, স্থানীয় সময় ভোর ৪টার দিকে সেন্ট হেলিয়ারের পিয়ার রোডে অবস্থিত আবাসিক ভবন প্রাঙ্গণে ওই ঘটনা ঘটে। সেখানে উদ্ধার কাজ চলছে এবং উদ্ধার কাজ শেষ হতে ‘কয়েকদিন’ সময় লেগে যাবে বলে জানান পুলিশ প্রধান রবিন স্মিথ।

তিনি বলেন, ‘ওই এলাকা ধ্বংসস্তুপে পরিণত হয়েছে। আমাদের কর্মীদের দেখা সবচেয়ে বিধ্বংসী পরিস্থিতির একটি সেখানে বিরাজ করছে। বিস্ফোরণে ঠিক কয়টি ভবন ক্ষতিগ্রস্ত হয়েছে তা আমরা এখনো বুঝতে পরিনি। তবে সেখানে একটি তিনতলা ভবনের পুরোটা ধসে পড়েছে।’

ইংল্যান্ডের পাশের ছোট্ট এই স্বায়ত্তশাসিত অঞ্চলটি ব্রিটিশ রাজার অধীনে। দ্বীপাঞ্চলের মুখ্যমন্ত্রী ক্রিস্টিনা মুর বলেন, জার্সির বাসিন্দারা দেখেছেন আমাদের ‘জরুরি সেবা বিভাগ কতটা শক্তিশালী’।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top