• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


এল সালভাদরে ফুটবল স্টেডিয়ামে পদদলিত হয়ে নিহত ৯

শাকিল খান | প্রকাশিত: ২১ মে ২০২৩, ১৮:১৪

ছবি: সংগৃহীত

মধ্য আমেরিকার দেশ এল সালভাদরের রাজধানী সান সালভাদরের একটি ফুটবল স্টেডিয়ামে পদদলিত হয়ে অন্তত নয়জন নিহত হয়েছেন। রবিবার (২১ মে) ব্রিটিশ সংবাদ মাধ্যম বিবিসি এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

নিহতদের মধ্যে সাতজন পুরুষ ও দুইজন নারী। নিহতদের সবার বয়সই ১৮ বছরের বেশি।

দেশটির রাজধানী সান সালভাদরের মনুমেন্টাল স্টেডিয়ামে স্থানীয় ফুটবল লিগের একটি ম্যাচ চলছিল। কিন্তু নির্ধারিত সময়ের পর গেট বন্ধ করে দেওয়া হলেও বিপুল সংখ্যক সমর্থক স্টেডিয়ামে প্রবেশের চেষ্টা করলে পদদলিত হয়ে ৯ জনের মৃত্যু হয়। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরবর্তীতে ম্যাচটি স্থগিত করা হয়।

এদিকে, প্রকৃত ঘটনা জানতে পুলিশকে নির্দেশ দিয়েছেন দেশটির প্রেসিডেন্ট নায়েব বুকেলে। এক টুইট বার্তায় তিনি বলেন, অপরাধী যেই হোক না কেন, তারা শাস্তির বাইরে থাকতে পারবে না।

দেশটির ফুটবল ফেডারেশন এ ঘটনার জন্য দুঃখ প্রকাশ করছে এবং ক্ষতিগ্রস্তদের পরিবারের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top