• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সরকারি চাকরিজীবীকে বন্দুক ঠেকিয়ে মেয়ের সঙ্গে বিয়ে

শাকিল খান | প্রকাশিত: ২ ডিসেম্বর ২০২৩, ১৫:৩২

ছবি: সংগৃহীত

ভারতের বিহারে সরকারি হাইস্কুলে চাকরি পাওয়া এক যুবককে অপহরণ করে নিজের মেয়ের সঙ্গে বিয়ে দিলেন এক বাবা। শুক্রবার (১ ডিসেম্বর) ভারতের বিহারের রেপুরা জেলায় এ ঘটনা ঘটেছে বলে জানায় দেশটির গণমাধ্যম।

গৌতম কুমার নামে এক শিক্ষক গত বুধবার পাতেপুরের রেপুরার একটি মাধ্যমিক বিদ্যালয়ে পড়াচ্ছিলেন। এ সময়ে ক্লাসরুমে ঢুকে পড়েন কয়েকজন ব্যক্তি। পরে বন্দুক ঠেকিয়ে স্কুল থেকে তুলে নিয়ে যাওয়া হয় গৌতমকে। এরপর সোজা পাঠিয়ে দেওয়া হয় অপহরণকারী রাজেশ রাইয়ের বাড়িতে।

প্রথমে গৌতম বিয়ে করতে রাজি না হওয়ায় তাকে শারীরিকভাবে নির্যাতন করা হয়। পরে তার দিকে বন্দুক তাক করে তাকে বিয়ে করতে বাধ্য করা হয়। এরপর প্রাণের ভয়ে রাজেশের মেয়ে চাঁদনিকে বিয়ে করতে বাধ্য হন গৌতম।

অন্যদিকে স্কুল থেকে গৌতমকে অপহরণের পরই থানায় খবর দেন স্কুলটির প্রধান শিক্ষক। পরে গৌতমের ফোন ট্র্যাক করে তার খোঁজ পাওয়া যায়। পুলিশ গৌতমকে উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ ৫ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে।

বিহার পুলিশ জানায়, এ ঘটনায় একটি এফআইআর নথিভুক্ত করা হয়েছে। এ ছাড়া অপহরণকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য তদন্ত চলছে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top