• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


অধ্যক্ষ জনাব মোজাফফর হোসেনের ব্যক্তিগত উদ্যোগে চাল বিতরণ

নওগাঁ থেকে | প্রকাশিত: ১৬ জুলাই ২০২১, ১৮:১৪

অধ্যক্ষ জনাব মোজাফফর হোসেনের ব্যক্তিগত উদ্যোগে চাল বিতরণ

মান্দা উপজেলার ১০ নং নুরুল্যাবাদ ইউনিয়নের রামনগর মধ্যপাড়া গ্রামের অসহায় দরিদ্র ১০০ টি পরিবারের মানুষের মাঝে অধ্যক্ষ মোঃ মোজাফফর হোসের ব্যক্তিগত উদ্যোগে চাল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুর দুইটায় ১০ নং নুরুল্যাবদ ইউনিয়নের রামনগর মধ্য পাড়া গ্রামের অসহায় দরিদ্র পরিবারের মাঝে ত্রাণের চাল বিতরণ করেন।

উক্ত চাল বিতরণ অনুষ্ঠানের বক্তব্যে অধ্যক্ষ মোজাফ্ফর হোসেন বলেন,মহামারী করনার কারণে সরকার কর্তৃক ঘোষিত লকডাউন সময়ে আমাদের ইউনিয়ন সহ সারা দেশের বেশি ভাগ মানুষ কাজের জন্য বের হতে পারেননি। ফলে তাদের আয় উপার্জনও ছিল একেবারেই বন্ধ। খেয়ে না খেয়ে খুব কষ্টের মধ্য দিয়ে তাদের দিন কাটছিল। তার পরিপ্রেক্ষিতে এসময় অধ্যক্ষ মোজাফ্ফর হোসেন ইউনিয়নের মানুষের খোঁজখবর নেন এবং তাদেরকে সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন। যার ফলশ্রুতিতে আজকের এই চাল বিতরণ কর্মসূচি।

এভাবে আগামী দিনগুলাতেও অধ্যক্ষ জনাব মোজাফফর হোসেন অসহায় দরিদ্র মানুষের পাশে থাকবেন বলেও তিনি আশা করেন।অধ্যক্ষ মোজাফ্ফর হোসেন জানান, "মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য" "মানবতাই সেরা ধর্ম"। এই কথাগুলো বিশ্বাস করেই আমি আমার অবস্থান থেকে চেষ্টা করি মানুষের জন্য কিছু করার। তাছাড়া করোনায় দরিদ্র মানুষের খাদ্য ব্যয়ের বড় অংশ যায় চাল কেনায়। তাই তাদের মাঝে কিছু চাল বিতরণ করে তাদের পাশে থাকার চেষ্টা করেছি মাত্র। আর এভাবে আগামীতেও মানবতার সেবায় কাজ করে যাবো।

এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: নওগাঁ


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top