• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ননদের শরীর ঝলসে দেওয়ার অভিযোগ

পাবনার ঈশ্বরদী থেকে | প্রকাশিত: ১৭ আগষ্ট ২০২১, ২২:০১

ননদের শরীর ঝলসে দেওয়ার অভিযোগ

পারিবারিক কলহের জের ধরে পাবনার ঈশ্বরদীতে ভাবির ছুড়ে মারা ভাতের গরম মাড়ে এক ননদের ঘাড়, পিঠ ও হাত ঝলসে গেছে। আহত ননদকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সোমবার রাত ১০টায় শহরের দড়িনারিচা পশ্চিম টেংরি এলাকায় এ ঘটনা ঘটে। ঝলসে যাওয়া নারীর নাম মরিয়ম বেগম (৩৫)। সে শহরের সাঁড়াগোপালপুর এলাকার লিটন হোসেনের স্ত্রী। পুলিশ এ ঘটনায় মরিয়মের ভাবী সংগীতা সুলতানা (২৫) ও তাঁর স্বামী (মরিয়মের ভাই) সাজাদুর রহমান লালনকে (৩০) আটক করেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, পারিবারিক নানা বিষয় নিয়ে কয়েকদিন ধরে মরিয়মের ভাই সাজেদুর রহমান লালন ও ভাবী সংগীতা সুলতানার মধ্যে পরস্পর চরম ঝগড়া-বিবাদ চলছিলো। বিবাদের এমন খবর শুনে মরিয়ম সোমবার স্বামীর বাড়ি থেকে তাঁর বাবার বাড়ি দড়িনারিচায় আসে। রাতে এ বিষয় নিয়ে জানতে চাইলে সংগীতার সঙ্গে মরিয়মের তর্কাতর্কি হয়।

একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে সংগীতা রান্নাঘরে চুলা থেকে পাতিলে ভরা গরম ভাতের মাড় এনে ননদের মাথা ও শরীরে ঢেলে দেয়। এতে তাঁর পিঠ, ঘাড় ও হাতসহ শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়। এসময় সংগীতার শরীরেও সামান্য ক্ষত হয়। ঘটনায় পরপরই মরিয়মকে উদ্ধার করে স্বজনেরা রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বর্তমানে তিনি হাসপাতালের ৯ নম্বর শয্যায় চিকিৎসাধীন রয়েছেন।

মরিয়ম জানান, ঝগড়ার একপর্যায়ে কিছু বুঝে উঠার আগেই ভাবি ভাতের মাড় ঢেলে শরীর ঝলসে দিয়েছে। পুলিশ সহযোগিতা করলে তিনি এই ঘটনায় ভাবীর বিরুদ্ধে মামলা করবেন। এদিকে সংগীতা সুলতানা থানায় আটক থাকায় তাঁর বক্তব্য পাওয়া যায়নি।

তবে লালন জানায়, দুজনার ঝগড়ার সময় হঠাৎ ভাতের গরম পানি ছিটকে পড়ে এমন হতে পারে। এর বেশি তিনি কিছু জানেন না। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আসমা খাঁন বলেন, রোগী এখনো অসুস্থ। গরম পানির জাতীয় পদার্থে তাঁর শরীরের কয়েকটি স্থান ঝলসে গেছে। তাঁকে আপাতত পাবনা হাসপাতালে পাঠানোর প্রয়োজন নেই।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, পারিবারিক দ্বন্দ্বের ঘটনায় ননদ-ভাবী দুজন কমবেশি আহত হয়েছেন। এদের মধ্যে মরিয়ম হাসপাতালে ভর্তি আছেন, সংগীতা ও তাঁর স্বামী লালনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তবে এ ঘটনায় মঙ্গলবার দুপুর পর্যন্ত থানায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তিনি তদন্ত করে মামলা রেকর্ড করবেন।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top