• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


পাবনায় গবাদিপশু ও মৎস্য খাদ্য উৎপাদনকারী প্রতিষ্ঠানকে জরিমানা

পাবনা থেকে | প্রকাশিত: ১৮ আগষ্ট ২০২১, ২১:৫০

পাবনায় গবাদিপশু ও মৎস্য খাদ্য উৎপাদনকারী প্রতিষ্ঠানকে জরিমানা

গবাদিপশু ও মৎস্য খাদ্য উৎপাদনকারী একটি কারখানায় অভিযান চালিয়ে বিভিন্ন অভিযোগে জরিমানা আদায় করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর পাবনা।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের পাবনাস্থ কার্যালয়ের সহকারী পরিচালক আব্দুস সালামের নেতৃত্বে পাবনা সদর থানা পুলিশের সহযোগিতায় মঙ্গলবার এই অভিযান চালানো হয়। এ সময় জেলা নিরাপদ খাদ্য পরিদর্শক মাহমুদ আলম উপস্থিত ছিলেন।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর পাবনার সহকারী পরিচালক আব্দুস সালাম জানান, জেলার ঈশ্বরদীর মালিকানাধীন আরআরপি এগ্রো ফার্মস নামের একটি প্রতিষ্ঠান পাবনা সদর উপজেলার মালঞ্চি ইউনিয়নের হাড়িয়াবাড়ি এলাকার আরআরপি এগ্রো নামের একটি গবাদিপশু ও মৎস্য খাদ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান থেকে নিম্নমানের গবাদিপশু ও মৎস্য খাদ্য উৎপাদন করে বাজার জাত করে আসছিল।

মঙ্গলবার ওই কারখানায় অভিযান চালিয়ে সেখানে উৎপাদিত গবাদিপশু ও মৎস্য খাদ্য পরীক্ষা করে সেগুলো নিম্ন মানের পাওয়া যায়। এছাড়াও খাদ্যে ব্যবহৃত ক্যামিক্যাল গুলো মেয়াদোত্তীর্ণ ছিল। এ সময় বিভিন্ন অপরাধের ওই প্রতিষ্ঠানকে এক লাখ টাকা জরিমানা করা হয়।

এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: পাবনা


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top