• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


পাবনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন ও অর্থ বিতরণ

পাবনা থেকে | প্রকাশিত: ১৯ আগষ্ট ২০২১, ২২:২৯

পাবনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন ও অর্থ বিতরণ

পাবনায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ও অতি দরিদ্রদের মাঝে গৃহনির্মাণের জন্য ঢেউটিন ও অর্থ বিতরণ করা হয়েছে। পাবনা সদর উপজেলা প্রশাসনের আয়োজনে ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর পাবনা সদরের সার্বিক সহযোগিতায় এসব ঢেউটিন বিতরণ করা হয়।

সদর উপজেলা পরিষদের আব্দুর রব বগা মিয়া মিলনায়তনে বৃহস্পতিবার দুপুরে পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলার ৪১ টি পরিবারের মাঝে ৬৬ বান্ডিল ঢেউটিন ও ১ লক্ষ ৯৮ হাজার টাকা বিতরণ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনার সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাওয়াল বিশ্বাস, সদরের সহকারী কমিশনার (ভুমি) কাওছার হাবিব,প্রকল্প বাস্তাবায়ন কর্মকর্তা আব্দুল করিমসহ অনেকে।

এনএফ৭১/এনজেএ/২০২১

 



বিষয়: পাবনা


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top