• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কোম্পানীগঞ্জে ১৪৪ ধারা, কঠোর অবস্থানে প্রশাসন

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০২১, ১৯:১৫

কোম্পানীগঞ্জে ১৪৪ ধারা, কঠোর অবস্থানে প্রশাসন

নোয়াখালীর কোম্পানীগঞ্জের মুছাপুর ইউনিয়নের রংমালা বাজারে মাদ্রাসা কমিটি নিয়ে আওয়ামী লীগের দুটি গ্রুপের পাল্টাপাল্টি সমাবেশকে কেন্দ্র করে কঠোর অবস্থানে রয়েছে প্রশাসন। আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির আশঙ্কায় জারি করা হয়েছে ১৪৪ ধারা। ভোর ৬টা থেকে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত র‌্যাব-পুলিশ।

১৪৪ ধারা জারির ফলে রোববার (৫ সেপ্টেম্বর) সকাল থেকে মুছাপুর ইউনিয়নের রংমালা বাজার এলাকায় থেমে গেছে মানুষের চলাচল। গুরুত্বপূর্ণ স্থানে র‌্যাব-পুলিশ মোতায়েন রয়েছে। সকাল থেকে কোম্পানীগঞ্জ উপজেলা (ভূমি) কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ছামিউল ইসলামের উপস্থিতিতে রংমালা বাজার এলাকায় টহল দিচ্ছে বিপুলসংখ্যক পুলিশ। বন্ধ রয়েছেসেখানকার অধিকাংশ দোকান।

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.জিয়াউল হক মীর বলেন, সভা-সমাবেশ নিষিদ্ধ করে জারি করা হয়েছে ১৪৪ ধারা। রোববার সকাল থেকে রংমালা বাজার এলাকার এলাকার চারদিকে ৫ বর্গকিলোমিটারে কঠোর টহল রয়েছে পুলিশের। এ আদেশ চলাকালে কোন ব্যক্তি, সংগঠন, রাজনৈতিক দল, গণজমায়েত, সভা, সমাবেশ, মিছিল, র‌্যালি, শোভাযাত্রা, যেকোনো ধরনের অনুষ্ঠান এবং রাজনৈতিক প্রচার নিষিদ্ধ করা হয়েছে।

এনএফ৭১/এনজেএ/২০২১

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top