• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নওগাঁয় ইউপি নির্বাচনকে সামনে রেখে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা

নওগাঁ থেকে | প্রকাশিত: ২ অক্টোবর ২০২১, ০১:৪১

নওগাঁর মান্দার নুরুল্যাবাদ ইউপি নির্বাচনকে সামনে রেখে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা

আগামী ইউপি নির্বাচনে মান্দা উপজেলার নুরুল্যাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার আগাম সম্ভাবনাই আলোচনায় এসেছেন আওয়ামী লীগের ৭ প্রার্থী এবং বিএনপি’র ২ প্রার্থী। আওয়ামীলীগের প্রার্থীর মধ্যে রয়েছে বর্তমান ১০ নং নুরুল্যাবাদ ইউনিয়নের চেয়ারম্যান নুর মোহাম্মদ মন্ডল। গত নির্বাচনে অনেক ভোটের ব্যবধানে নির্বাচিত হয়েছিলেন। নির্বাচিত হয়ে ইউনিয়নে চোখে পড়ার মতো উন্নয়নমূলক অনেক কাজ করেছেন।

আগামী নির্বাচনে প্রার্থী হওয়ার বিষয় নিয়ে তার সঙ্গে কথা বললে তিনি জানান, আমি গতবার ব্যাপক ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছি এবং বিজয়ী হওয়ার পর থেকে এ ইউনিয়নে অনেক উন্নয়ন মূলক কাজ করেছি। আগামী নির্বাচনে এবারো দলীয় মনোনয়ন আমি পাবো, নৌকা নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করে বিপুল ভোটে নির্বাচিত হবো ইনশাআল্লাহ। আমার ইউপিতে অসমাপ্ত যে কাজগুলো আছে সেই কাজগুলো সমাপ্ত করবো।

আগামী ইউপি নির্বাচনে একই ইউনিয়নের আওয়ামী লীগ সমর্থিত মনোনয়ন পেতে চান শ্রী স্বাধীন কৃষ্ণ রায়। তিনি পেশায় শিক্ষক আগামী নির্বাচন বিষয়ে তার সঙ্গে কথা বললে তিনি জানান, এবারের নির্বাচনে ইউনিয়নের মানুষ চেয়ারম্যান হিসেবে নতুন মুখ দেখতে চাচ্ছে। আমি জন্মগতভাবে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত এবং ১০ নং নুরুল্যাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছি। আমি বাংলাদেশ আওয়ামী লীগ সমর্থিত স্থানীয় ও জাতীয় নির্বাচনে সর্বদায় সক্রিয় থাকি। তাই আগামী নির্বাচনে আমি নৌকা প্রতীক প্রত্যাশী।

আরেক জন সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ গোলাম হোসেন মাষ্টার। তিনি বর্তমান ১০ নং নুরুল্যাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি। তিনি পেশায় শিক্ষক। সামনে ইউপি নির্বাচন এনিয়ে তার সাথে কথা হলে তিনি বলেন যদি দল আমাকে তার নৌকা প্রতীক দেয় তাহলে আমি চেয়ারম্যান হিসেবে জয়ী হয়ে জনগণের সেবা করতে চায়।

নির্বাচন নিয়ে কথা হয় মোঃ মোস্তাক আহম্মেদ ভুট্টুর সাথে তিনি বলেন আমি ছাত্র জীবন থেকেই রাজনীতির সাথে বর্তমানে আমি ১০ নং নুরুল্যাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছি। যদি দল আমাকে নৌকা প্রতীক দেয় তাহলে সকল কে নিয়ে একত্রিত হয়ে নৌকা প্রতীক কে বিজয়ী করবো।

নির্বাচন কে সামনে রেখে কথা বলি সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ কাজেম উদ্দীন এর সাথে। তিনি পেশায় শিক্ষক। তিনি বলেন আমি আওয়ামীলীগের দলীয় নৌকা প্রতীক প্রত্যাশী যদি দল আমাকে তার নৌকা প্রতীক দেয় তাহলে আমি বিপুল ভরাটে নৌকা প্রতীক কে বিজয়ী করে দলকে আরো সুসংগঠিত করবো।

নৌকা প্রতীক প্রত্যাশী সাবেক মেম্বার আকবর আলী। তিনি পেশায় আইনজীবী সহকারী। মান্দাউপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের নির্বাহী সদস্য। তিনি বলেন জনগণ আমাকে তাদের সেবা করার জন্য একবার ভোট দিয়ে স্থানীয় জনপ্রতিনিধি বানিয়েছেন। তাই আগামী নির্বাচনে আমি নৌকা প্রতীক পেলে পুনরায় নির্বাচনে নির্বাচিত হয়ে জন গনের সেবা করবো।

সামনে নির্বাচন নিয়ে কথা হয় মোজাফ্ফর হোসেনের সাথে। তিনি পেশায় শিক্ষক। তিনি ১০ নং নুরুল্যাবাদ ইউনিয়ন আওয়ামীলীগ পরিবারের সন্তান। তিনি বলেন আমি আগামী নির্বাচনে নৌকা প্রতীক প্রত্যাশী। যদি দল নৌকা প্রতীক না দেয় তাহলে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে থাকবো। ভোটারেরা প্রতীক কে নয় সৎ ব্যক্তি কে নির্বাচিত করবে বলে আমি আশাবাদী।

অপর দিকে বিএনপি থেকে ধানের শীর্ষ প্রতীক প্রত্যাশী সাবেক চেয়ারম্যান এস এম রফিকুল ইসলাম। তিনি পেশায় শিক্ষক তিনি বলেন গত নির্বাচনে জনগণ আমাকে নির্বাচিত করেছেন তাদের মূল্যবান ভোট দিয়ে। এবার যদি ভোটের সুষ্ট পরিবেশ থাকে জনগণ ভোট কেন্দ্রে গিয়ে ধানের শীষ কে ভোট দিয়ে নির্বাচিত করবে এবং পুনরায় আমাকে তাদের সেবা করার সুযোগ দেবে।

বিএনপি থেকে ধানের শীষ প্রত্যাশী, সাজ্জাদ হোসেন। তিনি পেশায় ব্যবসায়ী। তিনি বলেন আমি ধানের শীষ প্রতীক প্রত্যাশী যদি দল আমাকে তার ধানের শীষ প্রতীক দেয় তাহলে আমি বিপুল ভরাটে নির্বাচিত হয়ে বিএনপি দলকে সুসংগঠিত করবো ইনশাল্লাহ।

এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: নওগাঁ


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top