• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


চোর দলের নারী সদস্যসহ ৫ জনকে আটক

হিলি থেকে | প্রকাশিত: ২ জানুয়ারী ২০২২, ০২:৪১

চোর দলের নারী সদস্যসহ ৫ জনকে আটক

দিনাজপুরের ঘোড়াঘাটে আন্তঃজেলা চোর দলের নারী সদস্যসহ ৫ জনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। এ ঘটনায় শুক্রবার (৩১ ডিসেম্বর) ভুক্তভোগী সুজিত কুমার শুভ বাদী হয়ে ৭ জনের বিরুদ্ধে একটি মামলা করেছে।

আটক চোররা হলো, রংপুরের পীরগঞ্জ উপজেলার চেরাগপুর গ্রামের দারাজ উদ্দিনের ছেলে জাহাঙ্গীর আলম (৩৫), গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার পশ্চিম মির্জাপুর গ্রামের মৃত কলিম উদ্দিনের ছেলে মোজাম্মেল হক ফাটুল (৪১)। অপর ৩ জন দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার ইশিঘাট গ্রামের আদেক আলীর ছেলে সাবু মিয়া (৩৮), মৃত মীর উদ্দিনের ছেলে তারা মিয়া (৪৮) এবং শ্যামপুর লালমাটি গ্রামের মৃত আবু বক্করের স্ত্রী চামেলী বেগম (৩৫)।

মামলার বাদী জানান, বৃহস্পতিবার ভোর বেলা তিনি দেখতে পান তার বাবা-মায়ের ঘরের দরজা খোলা এবং ঘরে থাকা ডেসিং টেবিল সহ ওয়ারড্রপের ড্রয়ার খোলা। সেসবের ভিতরে থাকা কাপড় চোপড় ছড়িয়ে ছিটিয়ে পরে আছে এবং সেখানে থাকা ৩ লাখ ৬০ হাজার টাকা মূল্যের ৫ ভরি স্বর্ণ সহ একটি মোবাইল নাই। আশেপাশে খোঁজাখুঁজির এক পর্যায়ে তারা দেখতে পায় তাদের বাড়ির পাশের একটি বাড়িতে কয়েকজন ব্যক্তি স্বর্ণ ভাগাভাগি করছে। পরে তাদেরকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে, তারা চুরির কথা স্বীকার করে।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, চক্রটি দীর্ঘদিন থেকে চুরির সাথে জড়িত। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় চুরি-ডাকাতি সংক্রান্ত একাধিক মামলা রয়েছে। চক্রটির নারী সদস্য প্রথমে টার্গেটকৃত বাড়ির লোকজনকে বিশেষ কেমিক্যাল প্রয়োগ করে অচেতন করে। পরে দলটির পুরুষ সদস্যরা রাতে চুরি সংগঠিত করে।

এনএফ৭১/এনজেএ/২০২২



বিষয়: হিলি


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top