বৃহঃস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


আমি অনেক লাশ দেখেছি। আর লাশ দেখতে চাই না: ইসি

নারায়ণগঞ্জ থেকে | প্রকাশিত: ৩ জানুয়ারী ২০২২, ০২:২০

আমি অনেক লাশ দেখেছি। আর লাশ দেখতে চাই না: ইসি

ইভিএমে একজনের ভোট আরেকজনের দেওয়ার সুযোগ রয়েছে। সেই পথটা হলো, ব্যালট ইস্যুর পর ভোটারকে বাঁধা দিয়ে আরেকজন যদি টিপ দিয়ে দেয়। তবে এমন কেউ করলে প্রমাণসহ আমাদের কাছে জানালে সেই কেন্দ্র প্রয়োজনে বন্ধ করে দেওয়া হবে বলে মন্তব্য করেছেন নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম।

রবিবার (২ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ সিটি করপোরশনের নির্বাচনের প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি। ইভিএমে এক জায়গায় ভোট দিলে অন্য জায়গায় পড়ে এমন অভিযোগের প্রেক্ষিতে তিনি বলেন, সবচেয়ে ভালো এক্সপার্ট নিয়ে আসেন। যদি তিনি প্রমাণ করতে পারেন তাহলে কথা দিচ্ছি ১৬ জানুয়ারি ইভিএম ব্যবহার করবো না।

রফিকুল ইসলাম আরো বলেন, আমি বারবার একই কথা বলছি। আমি অনেক লাশ দেখেছি। আর লাশ দেখতে চাই না। যদি কোন প্রার্থী এ অবস্থার সৃষ্টি করেন হয়তো আপনাদের মা-বাবা যে কষ্ট পাবে আমি সেরকম কষ্ট পাবো।

এনএফ৭১/এনজেএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top