• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


পার্বতীপুরে ডিজিটাল নিরাপত্তা আইন মামলায় গ্রেফতার ১

দিনাজপুর থেকে | প্রকাশিত: ১৩ মে ২০২২, ০৮:১০

পার্বতীপুরে ডিজিটাল নিরাপত্তা আইন মামলায় গ্রেফতার ১

সাংবাদিকসহ বিভিন্ন জনের আইডি হ্যাক করে ফেসবুকে মানহানিকর পোষ্ট দেয়ায় দিনাজপুরের পার্বতীপুরে এক যুবককে পুলিশ গ্রেফতার করেছে।

জানা যায়, বুধবার (১১ মে) সকালে পৌরসভার গুলপাড়া মহল্লার বাবলু সরকারের পুত্র এমদাদুল ইসলাম রতন (২৯) কে ভুক্তভোগী এলাকাবাসী আটক করে পার্বতীপুর জিআরপি থানায় সোপর্দ করে। এ ব্যাপারে ভুক্তভোগী ব্যবসায়ী আসাদুজ্জামান বাদী হয়ে থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন। জিআরপি থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, ধৃত যুবক একাই সাতটি ফেসকুব আইডি চালাতো এবং প্রায় দেড় বছর থেকে অন্যের আইডি হ্যাক করে ফেসবুকে বিতর্কিত পোষ্ট দিয়ে বিভিন্ন ব্যক্তিদের মানহানি, সম্মান ও প্রতিষ্ঠানের সুনাম নষ্টসহ আইন শৃংখলার অবনতি করার চেষ্টা করে আসছে এবং উত্তেজনা ছড়াতো।

ভুক্তভোগী ব্যক্তিরা সেই ফেসবুক আইডির সন্ধান করতে থাকেন। এরই এক পর্যায়ে ভুক্তভোগীরা গত বুধবার দুপুরে রতন কে আটক করে জিআরপি থানা পুলিশে সোপর্দ করে মামলা করেন।
বৃহস্পতিবার (১২ মে) সকালে আসামী রতনকে দিনাজপুর আদালতে সোপর্দ করা হয়েছে।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top