• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ট্রেনের ধাক্কায় যুবকের মৃত্যু, দেহ মিলল ১৫ কিমি দূরে

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১২ আগষ্ট ২০২২, ০২:৪২

ট্রেনের ধাক্কায় যুবকের মৃত্যু, দেহ মিলল ১৫ কিমি দূরে

নিহত সাইফুল সীতাকুণ্ড উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের শরিয়ত উল্লাহর ছেলে। তিনি স্থানীয় একটি ওষুধ কারখানায় সহকারী হিসেবে কাজ করতেন।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সীতাকুণ্ড রেলওয়ে পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জহিরুল ইসলাম।

তিনি বলেন, বুধবার রাতে কারখানা ছুটির পর বাসায় ফেরার জন্য রেললাইনের উপর ধরে হাঁটছিলেন সাইফুল। এসময় চট্টগ্রামমুখী একটি ট্রেন তাকে সজোরে ধাক্কা দেয়। এতে ইঞ্জিনের হুকের সঙ্গে আটকে যায় তার দেহ। প্রায় ১৫ কিলোমিটার দূরে কুমিরা স্টেশনে এসে চালক ইঞ্জিন চেক করার জন্য নিচে নেমে সাইফুলের মরদেহ দেখতে পান। এর আগে চালক বিষয়টি বুঝতে পারেননি। পরে পুলিশকে খবর দিলে আমরা ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করেছি।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top