• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ফেন্সিডিলসহ রাজশাহী জেলা পরিষদের কর্মকর্তা আটক

নিউজ ফ্লাশ ৭১ | প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০২০, ২১:৫৩

চাঁপাইনবাবগঞ্জ থেকে: 

সরকারি গাড়িতে ফেন্সিডিল বহনের সময় রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ নুরুজ্জামান ও তার সহকারীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।  

শুক্রবার (১৮ ডিসেম্বর) রাত ১০টার দিকে চাঁপাইনবাবগঞ্জের মহানন্দা ব্রিজের টোল প্লাজা থেকে তাকে আটক করা হয়।

জানা যায়, কোল্ডড্রিংসের পাঁচটি বড় বোতলে ফেন্সিডিল ভরে জেলা পরিষদের সিইও (উপসচিব) নুরুজ্জামান তার সরকারি গাড়িতে করে রাজশাহী যাচ্ছিলেন। গোপন খবরের ভিত্তিতে রাতে মহানন্দা ব্রিজের টোল প্লাজার কাছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চাঁপাইনবাবগঞ্জ কার্যালয়ের কর্মকর্তারা ওই গাড়িতে তল্লাশি চালান।

এসময় গাড়িতে ফেন্সিডিল পাওয়ায় নুরুজ্জামানকে এবং তার সঙ্গে থাকা অপরজনকে আটক করা হয়।  

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রাজশাহী বিভাগীয় উপ-পরিচালক (ডিডি) মো. জাফরুল্লাহ কাজল বিষয়টি নিশ্চিত করেছেন।

চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ জানান, ঘটনাটি শুনেছি।  এখন  মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর সিদ্ধান্ত নেবে তার বিরুদ্ধে মাদক আইনে মামলা হবে নাকি বিভাগীয় মামলা হবে। এঘটনা থেকে তার ছাড় পাবার কোন সুযোগ নেই।

এনএফ৭১/এবিআর/২০২০




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top